হিফজুল কোরআন প্রতিযোগিতা বিজয়ী হাফেজ ইসমাইলকে ইসলামপুরে সংবর্ধনা

প্রকাশিত: ১২:৩১ পূর্বাহ্ণ, মার্চ ২৫, ২০২৪

বর্তমান খবর,জামালপুর প্রতিনিধি: বেসরকারি টিভি চ্যানেল আরটিভি কর্তৃক আয়োজিত বাংলাদেশে ১৪তম হিফজুল কোরআন প্রতিযোগিতা-২০২৪ এ দেশ সেরা হাফেজ মোহাম্মদ ইসমাইল হোসেন চ্যাম্পিয়ন হওয়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে। বিজয়ী হাফেজ মোহাম্মদ ইসমাইল হোসেন জামালপুরের ইসলামপুর পৌর শহরের ভেঙ্গুড়া ফকিরবাড়ী ইব্রাহিমের ছেলে।

বিজয়ী হাফেজ ইসমাইল

রবিবার সকালে জামালপুরের ইসালামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে সংবর্ধনা ও স্হানীয় শিক্ষক, ইমাম,খতিব ও আলেমগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ধর্মবিষয়ক মন্ত্রনালয়ে মন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি।

উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে ইসলামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এস.জামাল আব্দুন নাসের বাবুল, জামালপুর আইন কলেজের অধ্যক্ষ আব্দুস সালাম ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মজিবুর রহমান শাহজাহানসহ অনেকেই বক্তব্য রাখেন।

এসময় মন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি বলেন, “ইসলামপুরের কৃতিসন্তান বাংলাদেশে একটি টিভি চ্যানেলের ১৪তম হিফজুল কোরআন প্রতিযোগিতা-২০২৪ এ দেশ সেরা হয়েছে। আমরা গর্ভিত ও তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। ইসলামপুরেও অনেক মাদ্রাসা রয়েছে এই রকম প্রতিযোগিতা হওয়া প্রয়োজন।”