স্বামী পরিত্যক্তা মহিলাকে ধর্ষণের চেষ্টা, আটক ১

প্রকাশিত: ১২:২৬ পূর্বাহ্ণ, মার্চ ২৫, ২০২৪
আসামী আবু তাহের

বর্তমান খবর,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের বীরগঞ্জে স্বামী পরিত্যক্তা এক মহিলাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব এবং (যৌনপিড়ন) ধর্ষণের চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলায় মো: আবু তাহের (৫৬) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের পর বুধবার (২২ মার্চ) বীরগঞ্জ থানা পুলিশ গ্রেফতারকৃত ওই আসামীকে আদালতে সোপর্দ করেছে। গ্রেফতারকৃত আসামী আবু তাহের বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের চৌপুকুরিয়া হঠাৎপাড়া এলাকার মৃত: সেকেন্দার আলীর ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার সাতোর ইউনিয়নের চৌপুকুরিয়া হঠাৎপাড়া গ্রামের এলাকার জনৈক এক ব্যক্তির স্ত্রী। গত ২১ মার্চ ভোর রাতে ভিকটিম প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের বাইরে গিয়ে ফিরেন। এ সময় ভিকটিমের আধাপাকা টিনের শয়ন ঘরে লম্পট আবু তাহের পিছন থেকে জড়িয়ে ধরে খাটের উপর ফেলে ধর্ষণের চেষ্টা করতে থাকে।

এ সময় ভিকটিমের চিৎকারে ছেলেসহ লোকজন ছুটে আসলে লম্পট তাহের পালিয়ে যাওয়ার চেষ্টা কালে তাকে আটক ও মারধর করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার ভিকটিম বাদী হয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধনী/২০২০ এর আইনে বীরগঞ্জ থানায় মামলা দায়ের করেছে। যাহার মামলা নং -১০,তারিখ -২২/০৩/২০২৪ ইং। থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে অভিযুক্ত আবু তাহেরকে গ্রেফতার করে।

এ বিষয়ে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন,মামলা দায়েরের পর পরই অভিযুক্ত আসামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।