মোহনপুর প্রেসক্লাবের সা:সম্পাদক মামুন বহিষ্কার,রুবেল পূর্ণাঙ্গ সভাপতি

প্রকাশিত: ৪:৩২ অপরাহ্ণ, এপ্রিল ১, ২০২৪

বর্তমান খবর,রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর মোহনপুর উপজেলার মোহনপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমএম মামুন কে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। ভারপ্রাপ্ত সভাপতি রুবেল সরকারকে পদোন্নতি দিয়ে পূর্ণাঙ্গ সভাপতি হিসেবে বহাল রাখা হয়েছে। ৩০ মার্চ সন্ধ্যায় মহান স্বাধীনতা দিবসের আলোচনা শেষে মোহনপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।

জানা যায়,গত বছর ২৮ মার্চ দৈনিক নববাণী ও আমাদের রাজশাহী পত্রিকার সিনিয়র স্টাফ রির্পোটার রুবেল সরকারকে ভারপ্রাপ্ত সভাপতি করা হয়েছিলো,চলতি বছরের ৩০ মার্চ সন্ধ্যায় মোহনপুর প্রেসক্লাবের সাংবাদিকদের কার্যক্রম বৃদ্ধি ও সঠিক ভাবে পরিচালনার লক্ষ্যে রুবেল সরকারকে পদোন্নতি দিয়ে পূর্ণাঙ্গ সভাপতি হিসেবে ঘোষণা করা হয়।

এছাড়া মোহনপুর প্রেসক্লাবের সাংগঠনিক কার্যাক্রমে একেবারেই নি:স্কৃয় থাকায় চ্যানেল এ নিউজের এম.এম মামুন কে সাধারণ সম্পাদক পদ থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। পরিকল্পিতভাবে প্রেসক্লাবের সদস্যদের ভেতরে অন্তকলহ ও সাংগঠনিক পরিপন্থী কার্যকলাপে লিপ্ত। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমএম মামুন,যা সংগঠনের সংবিধান পরিপন্থী।

এসময় মোহনপুর প্রেসক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনোয়র সাংবাদিক ও প্রধান শিক্ষক আব্দুল কাদের,দৈনিক ডেইলি অবজারভার ও সংবাদ প্রতিদিন পত্রিকার মোহনপুর উপজেলা প্রতিনিধি,দৈনিক বর্তমান খবর পত্রিকার জেলা প্রতিনিধি ও রাজশাহীর কন্ঠ অনলাইন জেলা প্রতিনিধি এফডিআর ফয়সাল,সময়ের আলো ও দৈনিক সানশাইন পত্রিকার মোহনপুর প্রতিনিধি আরিফ উদ্দিন রাসেল,দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার রির্পোটার আনসার তালুকদার স্বাধীন,ডেইলি ভয়েস অব এশিয়া পত্রিকা ও পদ্মাটাইমস২৪ডটকমের রির্পোটার রায়হানুল হক রিফাত, দৈনিক প্রাইভেট ডিডেক্টিভ ও প্রথম পাতা পত্রিকার রির্পোটার ফিরোজ আলম,দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার রির্পোটার আতাউর রহমান পলাশ সহ আরও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,উপরোক্ত সভার সিদ্ধান্তের বাইরে কেউ পরিচয় বহন করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সবার সার্বিক পরিচালনায় ছিলেন যুগ্ম সা: সম্পাদক, আব্দুল কাদের।