নাটোরের লালপুরে সাংবাদিক কে হত্যার হুমকি

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২৪

বর্তমান খবর,লালপুর(নাটোর)প্রতিনিধিঃ এশিয়ান টিভির লালপুর নাটোর প্রতিনিধি ওমর ফারুক কে হত্যার হুমকি ও অশ্লীল ভাষায় গালাগালি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহঃপতিবার রাতে প্রান আর এফ এল কোম্পানিতে বিজলী ক্যাবলস গ্রুপের শোরুম ম্যানেজার মাগুরাতে কর্মরত মোঃ হাবিবুর রহমান ও তার ভাগ্নে মোঃ বাপ্পির বিরুদ্ধে লালপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী সাংবাদিক। লালপুর থানার ওসি মোঃ নাসিম আহাম্মেদ জিডির বিষয়টি নিশ্চিত করেন।

জিডি সূত্রে জানা যায়,রঞ্জু আহাম্মেদ নামের একটি ফেসবুক আইডি থেকে সাংবাদিক ওমর ফারুক খান নামে আইডিতে একটি টিকটক ভিডিও শেয়ার করায়,ক্ষিপ্ত হয়ে হাবিবুর রহমান এর ভাগ্নে বাপ্পি সাংবাদিক ওমর ফারুক কে ৭/২/২৪ ইং তারিখে (বুধবার) সকাল ১০ ঘটিকায় ফোন করে অকথ্য ভাষায় গালাগালি হত্যা, গুম করার হুমকি প্রদান করে।

একই তারিখে দুপুর ১২ টায় হাবিবুর রহমান আবারও সাংবাদিক ওমর ফারুক কে তার মুঠোফোনে ফোন দিয়ে যত টাকায় খরচ হোক না কেন তোকে মেরে ফেলবো এবং অকথ্য ভাষায় গালাগালি করে শেষে গুম করার হুমকিও প্রদান করে।

থানায় জিডি হওয়ার পরে ৮/২/২৪ ইং তারিখে রাত্রি সাড়ে আটটায় সাংবাদিক ওমর ফারুক কে আবারও ফোন করে এমপি উপজেলা চেয়ারম্যান এর বরাত দিয়ে হুমকি দেয় বলে সাংবাদিক ওমর ফারুক সাংবাদিকদের জানিয়েছে।

এ ঘটনায় লালপুর (নাটোর) কর্মরত সাংবাদিকরা উদ্বেগ প্রকাশ করে হুমকিদাতার শাস্তির দাবি জানিয়েছেন।