ইউনিভার্সাল রিলিফ ট্রাস্ট”র উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১২:২০ পূর্বাহ্ণ, মার্চ ২৫, ২০২৪

বর্তমান খবর,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল কলেজ রোডে “ইউনিভার্সাল রিলিফ ট্রাস্ট” এর উদ্যোগে ১২০ জন হতদরিদ্রদের মধ্যে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার ২৪ মার্চ ২০২৪ইং, সকালে ইংল্যান্ড (লন্ডন) প্রবাসী সুনামগঞ্জের মোঃ সামসুল ইসলামের অর্থায়নে মানবতার সংগঠন “ইউনিভার্সাল রিলিফ ট্রাস্ট” এর মাধ্যমে শ্রীমঙ্গল স্টার কমিউনিটি সেন্টারে রমজান মাস উপলক্ষে হতদরিদ্র পরিবারের মাঝে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণের সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল দ্বারিকা পাল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, সাবেক শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি ও আমেরিকা প্রবাসী শেখ লুৎফর রহমান, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি এ এস এম ইয়াহিয়া, ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন শ্রীমঙ্গলের সভাপতি মাওলানা এম এ রহিম নোমানী, বিশিষ্ট ব্যবসায়ী শাহ আলম, সাংবাদিক মোঃ মামুন আহমেদসহ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে মাওলানা ক্বারী মোঃ আখলিসুর রহমানের সার্বিক পরিচালনা খাদ্য সামগ্রী বিতরণের সময় দোয়া পরিচালনা করেন আলাবকস্ আহম্মদ জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মুফতী আব্দুল মজিদ।

এ সময় জানা যায়, ইংল্যান্ড (লন্ডন) প্রবাসী সুনামগঞ্জের মোঃ সামসুল ইসলাম। তিনি গত কয়েক বছর থেকে শ্রীমঙ্গল এইরকম সাহায্য সহযোগিতা করে আসছেন, উনারা মানবতার সংগঠন ‘ইউনিভার্সাল রিলিফ ট্রাস্ট’ এর মাধ্যমে এই মানবিক সেবায় করে থাকেন। আরো জানাযায়, গত বছর ৫০টি হুইলচেয়ার এবং শীতের সময় শতাধিক লেপ বিতরণ করেন।