প্রেমিকের হাত ধরে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী উধাও!

প্রকাশিত: ৩:৩৯ অপরাহ্ণ, মার্চ ১২, ২০২৪

বর্তমান খবর,কাশিয়ানী(গোপালগঞ্জ)প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে ১২ ভরি স্বর্ণালংকার, ৮ লাখ টাকা ও জমির দুটি দলিল নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়েছেন রোজিনা বেগম (৩০) নামের এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী। গত শুক্রবার (৮ মার্চ) দুপুরে উপজেলার সাজাইল ইউনিয়নের বাগঝাপা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর বড় ভাই দাউদ হোসেন শনিবার (৯ মার্চ) কাশিয়ানী থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সাজাইল ইউনিয়নের বাগঝাপা গ্রামের বরকত শেখের সঙ্গে কুমিল্লা জেলার বুড়িচং থানার সুন্দরম গ্রামের মো. ফুল মিয়ার মেয়ে রোজিনা বেগমের ২০১৪ সালে বিয়ে হয়। তাদের কোন সন্তান নেই। বরকত শেখ দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় থাকেন। বিদেশে থাকার কারনে প্রতিবেশি মোরাদ মোল্লার ছেলে প্রিন্স মোল্লার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। স্বামী বিদেশ থাকায় রোজিনা বেগম এই সুযোগে স্বামীর ১২ ভরি স্বর্ণালংকার, নগদ ৮ লাখ টাকা ও জমির দুটি দলিল নিয়ে প্রিন্স মোল্লার সঙ্গে পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে সাজাইল ইউপি চেয়ারম্যান মাহাবুবুল আলম সেলিম বলেন, আমি এ বিষয়ে কিছুই জানি না, তবে তারা দু’জন বাড়ি থেকে পালিয়ে গিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখেছি।

কাশিয়ানী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাজেদুল ইসলাম সোহাগ বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।