র‍্যাবের অভিযানে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, মার্চ ১২, ২০২৪

বর্তমান খবর,জয়পুরহাট প্রতিনিধি: নওগাঁর বদলগাছী উপজেলার মথুরাপুর থেকে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে (র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন) র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। সোমবার (১১ মার্চ) দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন, বদলগাছী উপজেলার মথুরাপুর গ্রামের মো. জহির উদ্দিন সোনার ছেলে মো. আব্দুল গাফফার (৫২), এবং নওগাঁ সদর উপজেলার রাইঝুর গ্রামের মো. শুকুর আলীর ছেলে মো. রাজু আহমেদ (২৫)।

 

র‌্যাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে উক্ত আসামীদেরকে মাদক ক্রয়-বিক্রয়ের সময় নওগাঁ জেলার বদলগাছী থানার মথুরাপুর এলাকা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পরে আসামিদেরকে তল্লাশি করে তাদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

আসামী গাফফার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজু এর মাধ্যমে জয়পুরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। আসামীদেরকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ জেলার বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।

এবিষয়ে বদলগাছী থানার পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান গণমাধ্যম কর্মীদের বলেন, গ্রেপ্তার আসামীদের সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।