জয়পুরহাটে র‍্যাবের অভিযানে কিশোর গ্যাং লিডারসহ গ্রেপ্তার-৩

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২৪

বর্তমান খবর,জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের ভাদসা এলাকা থেকে কিশোর গ্যাং লিডার রাব্বিসহ তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (জয়পুরহাট র‌্যাব-৫)।

রবিবার (৩ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২ টায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর শেখ সাদিক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তাররা হলেন- জেলার সদর উপজেলার পন্ডিতপুর গ্রামের রমজান আলীর ছেলে ও কিশোর গ্যাং লিডার রাব্বি হোসেন (২১), বামনপাড়া ভাদসা গ্রামের শ্রী পরিমল চন্দ্রের ছেলে শ্রী প্রিয় সৌরভ (২০) ও পার্বতীপুর গ্রামের কামরুল ইসলামের ছেলে রিসাদ হোসেন (২১)।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‍্যাব জানায়, বর্তমান সময়ে জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের উৎপাত আশঙ্কাজনক হারে বৃদ্ধির পাশাপাশি নানা অপরাধ কর্মকাণ্ডে জড়িত হচ্ছে তারা। সেই সঙ্গে তাদের ঔদ্ধত্যপূর্ণ আচরণে আতঙ্ক ও নিরাপত্তাহীনতায় ভুগছে এলাকাবাসী। এমন একাধিক অভিযোগ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জয়পুরহাট জেলার সদর উপজেলার ভাদসা এলাকায় অভিযান চালিয়ে শনিবার (২ মার্চ) রাত ৮টার দিকে কিশোর গ্যাং লিডার রাব্বিসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের মেজর শেখ সাদিক বলেন, গ্রেপ্তারদের পর যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদের জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।