রাজশাহী লক্ষীপুরে ওয়ানওয়ে খুলে দেওয়ার দাবিতে বাজার ব্যবসায়ী সমিতির মানববন্ধন অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৩১ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২৪

বর্তমান খবর,রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে বেরিগেট দিয়ে ওয়ান-ওয়ে(একমুখি) রাস্তা খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন করেছে রাজশাহী লক্ষীপুর বাজার ব্যবসায়ী সমিতি। ৩ মার্চ (রবিবার) দুপুর ১২ ঘটিকায় সময় লক্ষীপুর মোড়ে এ আয়োজন করা হয়।

এ সময় বক্তারা বলেন, আগে লক্ষীপুরে দুই পাস দিয়ে যানবহন চলত। কিন্তু ট্রাফিক বিভাগ কিছুদিন ধরে একপাস বেরিগেট দিয়ে বন্ধ করে দেয়। এই রাস্তাটির দুইপাশে ক্লিনিক থাকায় বিভিন্ন যায়গা থেকে রোগী আসে। সে কারণে রাস্তাটিতে যানবহনের চাপ বেশি হয়। আর এ কারণে ব্যবসায়ীদের দোকানে সমস্যা সৃষ্টি হচ্ছে এবং ছোট-খাটো এ্যাকসিডেন্টও ঘটছে মাঝে মাঝে।

তারা বলেন আমরা বিষয়টি ট্রাফিক বিভাগকে জানিয়েছি। তারা বিষয়টি সমাধান করেনাই। তাই আজকের এই মানববন্ধন। তারা এ বিষয়ে আল্টিমেটাম দিয়ে বলেন, এই ব্যরিগেট যদি ৪৮ ঘন্টার ভেতর তুলে না নেয়। তাহলে ভেতরের যে কাঁচাবাজর আছে তা রাস্তার নিয়ে বসাবে এবং পরবর্তীতে বড় আন্দোলোনের হুমকি দেন।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করে লক্ষীপুর মোড় প্রদক্ষীণ করে । এ সময় ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুরুজ্জামান টুকু, বাংলাদেশ দোকান ও মালিক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ গোলাম সারওয়ার স্বপন, বৃহত্তর লক্ষীপুর বাজার ও দোকান মালিক ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ পারভেজ আলম আলমগীর, সহ-সভাপতি মোহাম্মদ বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান রানা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ বাহুতুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক মোঃ আরশাদ আলী (হাবিবুর),ব্যবসায়ী সমিতির সদস্য তুষার, বেনটিন, রকি,সেনা,দিনার,রাজিব,টুটুল, সহ লক্ষ্মীপুরের সকল ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।