দিঘলিয়ায় জাতীয় পার্টির ইফতার মাহফিল ও আলোচনা সভায় সভাপতি এ্যাড: লুৎফর রহমান কে বয়কট

প্রকাশিত: ১২:১৩ পূর্বাহ্ণ, মার্চ ২৫, ২০২৪

বর্তমান খবর,দিঘলিয়া(খুলনা)প্রতিনিধি : দিঘলিয়ায় জাতীয় পার্টির ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান গতকাল ২৪ শে মার্চ রবিবার দিঘলিয়া সদর ইউনিয়ন পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন দিঘলিয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সরদার জিয়াউল হক। অনুষ্ঠানে দোয়া মাহফিলে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সকল নেতৃবৃন্দ, এসময় জাতীয় পার্টির পক্ষে একটি লিখিত বক্তব্য পাঠ করেন সাধারণ সম্পাদক সরদার জিয়াউল হক।

লিখিত বক্তব্যে তিনি বলেন,দিঘলিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি এ্যাড: লুৎফর রহমান কে দিঘলিয়া উপজেলার জাতীয় পার্টি থেকে অবাঞ্চিত ঘোষণা এবং দিঘলিয়া উপজেলা জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল কর্মকান্ড থেকে অব্যহতি প্রদানের সিদ্ধান্তে সর্বসম্মতিক্রমে গৃহীত হয়েছে। সেই সাথে পরবর্তী সভাপতি নির্বাচিত না হওয়া পর্যন্ত দিঘলিয়া উপজেলা জাতীয় পার্টির সকল কার্যক্রম পরিচালনা জন্য ডাক্তার শাহাদাত হোসেন কে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব ভার অর্পণ করা হয়েছে।

এ বিষয়ে সরদার জিয়াউল হক আরো বলেন, অ্যাডভোকেট লুৎফর রহমান দীর্ঘদিন যাবত স্বেচ্ছাচারিতা এবং নেতাকর্মীদের সাথে অসদাচরণ এর মাত্রা বেড়েই চলেছে এমত অবস্থায় গত ২২ শে মার্চ বিকাল ৪ টায় দিঘলিয়া উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মল্লিক মোস্তাফিজুল ইসলাম লাভলু এর সভাপতিত্বে দিঘলিয়া উপজেলা জাতীয় পার্টির অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

উক্ত জরুরী সভায় এ্যাড:লুৎফর রহমানকে দিঘলিয়া উপজেলা জাতীয় পার্টি থেকে অবাঞ্চিত ঘোষণা করেন।