নির্বাচনে জয়লাভের পর থেকেই নিরলস ভাবে কাজ করে আসছি – সাহাগীর হোসেন পাভেল।

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২৪

বর্তমান খবর,দিঘলিয়া(খুলনা)প্রতিনিধি : দিঘলিয়া উপজেলাধীন বারাকপুর উপ-ইউপি নির্বাচনে জয়লাভের পর থেকে নিরালস ভাবে ইউনিয়নবাসীর সেবা করে আসছেন সাবেক জাতীয় দলের ক্রিকেটার তরুণ সমাজসেবক নৌকা প্রতীক নিয়ে উপনির্বাচনে জয় লাভ এর এমনটি জানিয়েছেন বর্তমান খবর কে ।

এ বিষয়ে গাজী সাহাগীর হোসেন পাভেল এর কাছে বর্তমান খবরের প্রতিনিধি উন্নয়নমূলক কর্মকাণ্ডের বিষয় জানতে চাইলে গাজী সাহাগীর হোসেন পাভেল বলেন, আমার শ্রদ্ধেয় চাচা কাজি জাকির হোসেনকে সন্ত্রাসীরা নির্মমভাবে হত্যা করে। তারপর থেকে আমি চিন্তা করেছি বারাকপুর ইউনিয়নবাসীর পাশে দাঁড়ানোর জন্য তাদের সেবা করার জন্য তারই প্রেক্ষিতে উপ-ইউপি নির্বাচনে বারাকপুর ইউনিয়নের ৯টি ভোটকেন্দ্রে মোট ভোটারের সংখ্যা ১৯ হাজার ৩৮৯ জন। এরমধ্যে ৯ হাজার ৮৫ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন।

প্রসঙ্গত, বারাকপুর ইউনিয়নের বোয়ালিয়ারচরে সন্ত্রাসী হামলার শিকার হন ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন। দীর্ঘ ৫০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে রাজধানী ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসার পর মৃত্যু হয় তার। গাজী জাকির হোসেনের মৃত্যুতে শূন্য হওয়া চেয়ারম্যান পদে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এবং বারাকপুর ইউনিয়ন বাসী আমাকে তাদের মুল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করেন।

আমি গাজী সাহাগীর হোসেন পাভেল যতদিন বেচে আছি ততদিন আমার ইউনিয়ন বাসীর সেবা করে যাবো ইনশাল্লাহ।