আলমডাঙ্গা ও কার্পাসডাঙ্গায় শীর্তাদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত: ৩:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২৪

বর্তমান খবর,চুয়াডাঙ্গা প্রতিনিধি: বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিট অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। গতকাল আলমডাঙ্গা জেলা পরিষদ ডাকবাংলো চত্বরে শতাধিক শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। এসময় বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের সেক্রেটারী শহিদুল ইসলাম সাহান, কার্যনির্বাহী সদস্য অ্যাড. রফিকুল ইসলাম, হাবিবুল্লাহ জোয়ার্দ্দার ছটি, আব্দুল কাদের, আজীবন সদস্য সিরাজুল ইসলাম, মাহমুদুল কাওনাইন, আব্দুল জব্বার, যুব রেডক্রিসেন্টের উপদেষ্টা জাহাঙ্গীর আলম ও উপজেলা যুব সদস্য শাহেদ উপস্থিত ছিলেন।

এদিকে কার্পাসডাঙ্গায় ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে বসেছে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করেছে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউনিয়নের বিভিন্ন এলাকার শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদে ৬০ জন ছিন্নমূল ও হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত কম্বল বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রোকসানা মিতা। প্রধান অতিথির বক্তব্যে রোকসানা মিতা বলেন, সরকারি সহায়তার পাশাপাশি সামর্থবানরা এগিয়ে আসতে হবে। আমাদের একটু সহায়তা লাঘব করতে পারে শীতার্তদের কষ্ট এবং দুর্বিষহ জীবন। এ সময় শীতবস্ত্র বিতরণকালে আরো উপস্থিত ছিলেন কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. করিম বিশ্বাস, প্যানেল চেয়ারম্যান মনিরুজ্জামান মণ্টু, বিল্লাল হোসেন, দেলোয়ারা খাতুন, আলমগীর হোসেন, আ. রাজ্জাক, সাজিবার রহমান, আ. সালাম, ইউপি সচিব হাসানুজ্জামান, সহকারী হিসাব রক্ষক মতিউর রহমান, উদ্যোক্তা হারুনার রশীদ ও মেদুল হক সহ সকল ইউপি সদস্য।