মেহেরপুরে পালিত হয়েছে ভোটার দিবস

প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, মার্চ ২, ২০২৪

বর্তমান খবর,মেহেরপুর প্রতিনিধিঃ “সঠিক তথ্যে ভোটার হবো, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো” এই শ্লোগানে জেলা প্রশাসন ও জেলা নির্বাচন অফিসের উদ্যোগে মেহেরপুরে নানা আয়োজনের মধ্যে দিয়ে পালিত হলো জাতীয় ভোটার দিবস।

এ উপলক্ষে শনিবার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শামীম হোসেন এর নেতৃত্বে জেলা শিল্পকলা একাডেমি হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। এসময় জেলা নির্বাচন অফিসার মো. ওয়ালিউল্লাহ , সদর উপজেলা নির্বাচন অফিসার দোলন চক্রবর্তিসহ নির্বাচন অফিসের কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শামীম হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এদিকে মেহেরপুরের গাংনীতেও পালিত হয়েছে ভোটার দিবস। এ উপলক্ষে আজ শনিবার সকালে উপজেলা পরিষদ চত্ত¡র থেকে একটি র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদ সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অবস্থিত ছিলেন গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ খালেক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গাংনী উপজেলা নির্বাচন অফিসার কামরুল হাসান। অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।