গাংনীতে মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৩ জন আহত ১জনের মৃত্যু

প্রকাশিত: ১:০৪ পূর্বাহ্ণ, মার্চ ২, ২০২৪

বর্তমান খবর,মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনী- হাটবোয়ালিয়া সড়কের পূর্বমালসাদহ নামক স্থানে মোটরসাইকেল ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মজিবুল(৬০) নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। তার বাড়ি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খোরদ গ্রামে। একই সময়ে আহত হয়েছেন আরো তিন জন। এরা হচ্ছেন- মোটরসাইকেল আরোহী শিশিরপাড়া গ্রামের এনামুল হকের ছেলে রানা(১৫), শরিফুল ইসলামের ছেলে শান্ত((১৫), ও ইজিবাইক যাত্রী রায়পুর গ্রামের পটলের স্ত্রী মর্জিনা(৩৫)। শুক্রবার সকাল ১০টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাংনী থেকে মোটরসাইকেল আরোহী রানা ও শান্ত হাটবোয়ার দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি ইজি বাইকের সাথে মুখেমুখি সংঘর্ষ হলে ইজিবাইক ও মোটরসাইকেল দুমড়ে মুচড়ে যায়। এসময় চারজন আহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। আহত মজিবুল হক, রানা ও শান্তকে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত মর্জিনাকে ভর্তি রাখা হয়েছে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মজিবুলের মৃত্যু হয়।

গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, সড়ক দূর্ঘটনায় একজনের মৃত্যু ও তিনজন আহত হয়েছে। তবে এখনও কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।