চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সাবেক ইউপি চেয়ারম্যানের

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২৪

বর্তমান খবর,চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার রামনগরে চলন্ত মোটরসাইলের নিয়ন্ত্রণ হারিয়ে নির্মাণাধীন ঘরের সঙ্গে ধাক্কায় কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের দুই বারের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা আবুল কাশেম (৮৫) নিহত হয়েছেন। নিহত আবুল কাশেম উপজেলার আরামডাঙ্গা গ্রামের মরহুম আহমদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান,এসময় আবুল কাশেম তার বাড়ি আরামডাঙ্গা গ্রাম থেকে নিজে মোটরসাইকেল চালিয়ে দর্শনার দিকে আসছিলেন। হঠাৎ তিনি চলন্ত মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রামনগর এলাকার সড়কের পাশে অবস্থিত স্বর্গীয় শ্রীকান্ত দাসের ছেলে লিটন কুমার দাসের নির্মাণাধীন ঘরের সঙ্গে ধাক্কা মারে।

এসময় তিনি মারাত্মকভাবে আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দর্শনা মুক্তি ক্লিনিকে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে নিহত আবুল কাশেমের আত্মীয়-স্বজনরা তার লাশ আরামডাঙ্গা গ্রামে নিয়ে যান। পুলিশ দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে দর্শনা থানা হেফাজতে নেয়।

নিহত আবুল কাশেম ১৯৯২ সালের ১ এপ্রিল থেকে ১৯৯৮ সালের ২৬ জানুয়ারি এবং ২০১১ সালের ১ আগস্ট থেকে ২০১৬ সালের ১ আগস্ট পর্যন্ত দামুড়হুদা উপজেলার ঐতিহ্যবাহী কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন এবং বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।