মাদারীপুরের দলিল লেখককে চাঁদার দাবিতে হামলা, রেজিষ্ট্রার অফিসে অনিষ্টকালের কর্ম বিরতি

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২৪

বর্তমান খবর,মাদারিপুর প্রতিনিধি : মাদারীপুরে দলিল লেখককে হামলা চালিয়ে আহত করার অভিযোগ উঠেছে। এই ঘটনায় দলিল লেখকরা বুধবার সারা দিন মাদারীপুরে কর্ম বিরতি পালন করেছেন। বিচারের দাবিতে বুধবার বিকেলে দলিল লেখক সমিতির নেতারা সংবাদ সম্মেলন করেছেন। বিচার না পেলে অনির্দিষ্টকালের জন্য কর্ম বিরতি ঘোষণা করেন। এতে করে ভোগান্তিতে পড়েছে সাব রেজিষ্ট্রার অফিসে বিভিন্ন কাজে আসা ভুক্তভোগীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে,মাদারীপুর শহরের জেলখানার কোনা এলাকার সজীব ও রাব্বি নামে দুই যুবক দীর্ঘদিন থেকেই দলিল লেখক রুহুল আমিনের কাছে চাঁদা দাবি করছিলেন। চাঁদা না দেওয়ায় বুধবার সকালে রুহুল আমিন কে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। ঘটনার পরপরই দলিল লেখক সমিতির পক্ষ থেকে কর্ম বিরতি শুরু করে।

অভিযুক্তদের গ্রেপ্তার ও বিচার দাবিতে সংবাদ সম্মেলন করেন। এসময় দলিল লেখক সমিতির নেতারা দাবি করেন,দীর্ঘদিন থেকেই এই গ্রুপটি আমাদের কাছে চাঁদা দাবী করে আসছিল। চাঁদা না দেওয়ায় দলিল লেখক সমিতির সদস্য রুহুল আমিনের উপর হামলা করে। দলিল লেখক সমিতির জেলা কমিটির সভাপতি তইয়ুবুর রহমান তিতু বলেন, ঘটনার বিচার না হলে আমরা অনির্দিষ্টকালের জন্য কর্ম বিরতি পালন করব। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সদর উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি মো. দিদার, সাধারণ সম্পাদক আমির হোসেন,আহত রুহুল আমিন প্রমুখ।

এ ব্যপারে মাদারীপুর সদর থানার ওসি সালাউদ্দিন আহমেদ বলেন,এই ঘটনা একটি লিখিত অভিযোগ পেয়েছি আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করব।