স্মার্ট বাংলাদেশ গড়তে সরকারের নবম পঞ্চবার্ষিকী পরিকল্পনা বাস্তবায়ন করতে হবে – জনপ্রশাসনমন্ত্রী

প্রকাশিত: ৩:৪৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২৪

বর্তমান খবর,মেহেরপুর প্রতিনিধি: ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশা গড়ার পথে এগিয়ে যাচ্ছে দেশ। এ লক্ষ্যের জন্য সরকারের নবম পঞ্চবার্ষিকী পরিকল্পনা বাস্তবায়ন অত্যন্ত জরুরী।

শনিবার দুপুরে মেহেরপুর জেলা প্রশাসন আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিতির বক্তৃতায় সরকারি কর্মকর্তা কর্মচারীদে উদ্দেশ্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি। বক্তৃতায় মন্ত্রী বলেন, সরকারী দপ্তরের প্রতিটি বিভাগের এপিআই আছে। আমরা যথাযথভাবে এপিআই মূল্যায়ন করছি। সরকারি কর্মকর্তাদের কাজের অনুকুল পরিবেশ তৈরী করে দিয়েছি। এপিআই মূল্যায়নে মেহেরপুর জেলার সকল সরকারি কার্যালয় সবার সেরা হবে বলে আশা প্রকাশ করেন তিনি। পূর্ণমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় এ সংবর্ধার আয়োজন করে মেহেরপুর জেলা প্রশাসন।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপত্বি করেন মেহেরপুর জেলা প্রশাসক শামিম হাসান। মুজিবনগর বিশ^বিদ্যালয়ের ভিসি রবিউল ইসলাম, মেহেরপুর পুলিশ সুপার এসএম নাজমুল হকসহ জেলার সকল সরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। গেল সরকারের প্রতিমন্ত্রী হিসেবে সফল দায়িত্ব পালনের পর এবার মন্ত্রী সভায় পুর্ণ মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন।