কমলনগরে চোরাই মটরসাইকল সহ ২ জন আটক

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২৪

বর্তমান খবর,কমলনগর(লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা থেকে চুরি হওয়া একটি মোটরসাইকেল’সহ দুইজনকে আটক করেছে পুলিশ। পরে মোটরসাইকেলের মালিক মো:রাকিব বুধবার রাতে বাদী হয়ে আটককৃতদেরকে আসামী করে কমলনগর থানায় মামলা দায়ের করেন। বৃহষ্পতিবার ওই মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানোর হয়েছে বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা এস আই বিপ্লব কুমার সিংহ।

গ্রেফতার দুজন হলো নোয়াখালীর করিমপুর এলাকার মো: জাহাঙ্গীর এর ছেলে মো: ফজলুল হক(২৫) ও একই জেলার শোলাকিয়া এলাকার জহিরুল হকের ছেলে মো: শাকিল (২৮) এর আগে বুধবার বিকালে কমলনগর থানা ও নোয়াখালী সুধারাম মডেল থানার যৌথ অভিযানে নোয়াখালীর হানিফ রোড থেকে মোটরসাইকেল সহ তাদেরকে আটক করা হয়।

কমলনগর থানা উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব কুমার সিংহ জানান, একটি চক্র চোরাই মোটরসাইকেল বিক্রির করার পায়তারা করছে।এমন গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালীর সুধারাম মডেল থানার সহযোগিতায় তাৎক্ষণিকভাবে ওই এলাকায় যৌথ অভিযান পরিচালনা করি। এসময় সুধারাম থানাধীন হানিফ রোড এলাকার একটি ফাঁকা জায়গা থেকে চোরাই মোটরসাইকেল সহ দুই যুবককে আটক করা হয়। ওই মোটর সাইকেলটি গত ৫ জানুয়ারী কমলনগর থেকে চুরি হয়। এ বিষয়ে থানায় মামলা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল হক জানান, চোরাই মোটরসাইকেল সহ দুই জন কে আটক করা হয়েছে মামলা দিয়ে তাদেরকে আদালতের সোপর্দ করা হয়েছে এমনকি আমাদের অভিযান চলমান রয়েছে বলে জানান।