সরিষাবাড়ীতে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০২৩

বর্তমান খবর,জামালপুর প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে নৌকার সমর্থক ও স্বতন্ত্র প্রার্থী ট্রাকের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে সরিষাবাড়ী প্রেসক্লাব চত্তর সড়কে এঘটনা ঘটে। এ হামলা ও সংঘর্ষের ঘটনায় স্বতন্ত্র প্রার্থী ট্রাক সমর্থক মিঠু মিয়া ও ফারুক হোসেন আহত হন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, স্বতন্ত্র প্রার্থী ঢাকা তেজগাঁও থানা শাখার সভাপতি অধ্যক্ষ আব্দুর রশিদের ট্রাক প্রতীকের সমর্থন নেওয়ায় মিঠু মিয়া নামে এক সমর্থককে মারধর করে নৌকার প্রার্থী কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের মৎস ও প্রাণীসম্পদ বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান হেলালের সমর্থকরা। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে ব্যাপক উত্তেজনা বিরোধ বাঁধে। এক পর্যায় সরিষাবাড়ী প্রেসক্লাব চত্তর প্রধান সড়কে দুই গ্রুপের সমর্থকরা লাঠিসোঁটা নিয়ে মুখোমুখি ধাওয়া পাল্টা-ধাওয়ার সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষ চলাকালে ট্রাক সমর্থক ফারুক হোসেনের উপর হামলা চালায় নৌকার সমর্থকরা। এই নিয়ে দুগ্রুপের মধ্যে চরম উত্তেজনা সৃষ্টি হলে সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, উপজেলার প্রেসক্লাব চত্তরে নৌকা ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের সমর্থকরা মুখোমুখি অবস্থান নিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।