কলেজশিক্ষার্থী নাইমেরখুনীদের শাস্তির দাবিতে মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের বিক্ষোভ মিছিল-মানববন্ধন

প্রকাশিত: ৯:৫৯ পূর্বাহ্ণ, নভেম্বর ২৩, ২০২৩

বর্তমান খবর,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের ডিগ্রি (পাস) ১ম বর্ষের শিক্ষার্থী রেজাউল করিম নাইমের নৃশংস হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০২৩ইং, সকাল সাড়ে ১১ টার সময় কলেজ প্রাঙ্গন থেকে মিছিল শুরু হয়ে জেলা জজ কোর্ট সম্মুর্খে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় শিক্ষার্থী জাহেদা জান্নাত এর সভাপতিত্বে ও নাজমিন আক্তার তাহিবার সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, শিক্ষার্থী জেমি বেগম, তাহমিনা ইসলাম, লাবনী সুলতানা, সুমাইয়া আক্তার, রিপা বেগম, নিসাত আক্তার, সামিয়া, মনীষা, জান্নাতুল প্রমুখ। মানববন্ধনে সংহতি রাখেন মৌলভীবাজার সরকারি কলেজের শিক্ষার্থীরা।

মানববন্ধনে উপস্থিত সকল শিক্ষার্থীরা জানান, ডিগ্রি ১ম বর্ষের রেজাউল করিম নাইমকে নৃশংস হত্যাকারী সকল ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। বিচারের দীর্ঘসূত্রার ঘুরপাকে যেন নাঈমের হত্যাকারীরা রেহাই না পায় আর যাতে কোন শিক্ষার্থী এরকম নৃশংস হত্যার শিকার না হয় সেই দাবি তাদের।

উল্লেখ্য, গত মঙ্গলবার ০৭ নভেম্বর ২০২৩ইং, সন্ধ্যা সাতটার সময় মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনী ঘাট ইউনিয়নের পাহাড় বর্ষিজোড়া গ্রামে নিজ বাসায় বাবা – মা ও বোনের সামনে ফেসবুক আইডি খুলাকে কেন্দ্র করে কথা-কাটাকাটির জেরে একই এলাকার নুরুল ইসলাম গংরা হামলা চালিয়ে কলেজছাত্র নাইমকে কুপিয়ে জখম করে। পরে সে মারা যায়।