“কুষ্টিয়ার সংস্কৃতি ও সাংস্কৃতিক কর্মীদের বিকাশ, উন্নয়ন ও সুসংগঠিত করার লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত “

প্রকাশিত: ১:০৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২৪

বর্তমান খবর,নিজস্ব প্রতিনিধি : “কুষ্টিয়ার সংস্কৃতি ও সাংস্কৃতিক কর্মীদের বিকাশ,উন্নয়ন ও সুসংগঠিত করার লক্ষে” গতকাল শুক্রবার সন্ধ্যায় ধানমন্ডি ফুডপ্লেক্সে কুষ্টিয়া সাংস্কৃতিক পরিষদ (প্রস্তাবিত) গঠনের লক্ষ্যে ২য় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনেক ব্যস্ততা সত্ত্বেও সংগঠনকে গতিশীল করতে বাংলাদেশ বেতার বাংলাদেশ টেলিভিশন এর বাবু সরকার (সুরকার ও কন্ঠশিল্পী) ইকরামুল হক ইহান (গীতিকার ও মিডিয়া ব্যক্তিত্ব) ইন্জি: সাকিল খান (গীতিকার ও লেখক),সাখিনা খাতুন (কন্ঠশিল্পী) জাহিদুল হক (গীতিকার),শিবলী সাদিক (লেখক)হাসান তৌহিদ(যন্ত্রশিল্পী),সঞ্চয়(কন্ঠশিল্পী), চন্দন বাবু (গীতিকার),শাবান জনি (কন্ঠ শিল্পী),মুকুল সরকার (কন্ঠ শিল্পী),শামীম রেজা (কন্ঠ শিল্পী),ফারুক মন্ডল (কন্ঠ শিল্পী),কাজল সরকার (মিডিয়া ব্যক্তিত্ব),তুষার কবিরাজ (আবৃত্বিকার),বিপুল রহমান (আবৃত্তিকার) হুমায়ন কবির মিলন ( আবৃত্তিকার) আব্দুল গনি বিদ্যান (প্রযোজক),শাওন (অভিনয় শিল্পী),মঈন উদ্দীন (কবি), জাকির হোসেন রাজু (গীতিকার ও শিল্পী),কায়সার প্রমুখ। প্রত্যেকে উপস্থিত হয়ে সাংগঠনিক ভাবে বক্তব্য রাখেন।

উক্ত সভায় আলোচনার মাধ্যমে অনেকে মতামত ও পরামর্শ উল্লেখ করে বলেন যে সংগঠনকে আরো শক্তিশালী করার লক্ষে কাজ করে যেতে হবে এবং কুষ্টিয়ার সকল থানা থেকে সর্বপ্রকার সাংস্কৃতিক মনা ব্যাক্তিদের একই প্লাটফর্মে নিয়ে আসতে হবে। সংগীতাঙ্গনের সকল ব্যক্তিদের উপস্থিতিতে একটি সুন্দর কমিটি তৈরী করে সংগঠনের মাধ্যমে কুষ্টিয়াকে দেশওবাসীর কাছে তুলে ধরতে হবে।

আগামী ঈদুল ফিতর এর পরে আমাদের বড় পরিসরে মিলনমেলা আয়োজনের বিষয়ে আলোচনা হয়। আশা করছি সকলের সম্মিলিত প্রচেষ্টায় বড় পরিসরে মিলনমেলা আয়োজন সম্ভব হবে। সে পর্যন্ত সকলের প্রতি আহ্বান যে একে অপরকে সুসঙ্গঠিত করে নিয়ে আসতে হবে।