জয়পুরহাটে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধরের অভিযোগে চেয়ারম্যানকে শোকজ

প্রকাশিত: ২:০৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২৩

বর্তমান খবর,জয়পুুরহাট প্রতিনিধি: নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে জয়পুরহাটের ভাদসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বাধীনকে শোকজ করে ব্যাখ্যা প্রদানের নির্দেশ দিয়েছে নির্বাচনী অনুসন্ধান কমিটি। রোববার (২৪ ডিসেম্বর) জয়পুরহাট-১ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও যুগ্ম জেলা ও দায়রা জজ সাজেদুর রহমান এই ব্যাখ্যা চেয়ে স্বাধীন চেয়ারম্যানের কাছে নোটিশ পাঠিয়েছেন।

নোটিশে বলা হয়েছে, জয়পুরহাট-১ আসনের স্বতন্ত্র প্রার্থী জহুরুল ইসলাম লিখিত অভিযোগ করেছেন স্বাধীনের বিরুদ্ধে। তার অভিযোগ, গত ১২ ডিসেম্বর জয়পুরহাটের নেঙ্গাপীর বাজারে তার কর্মী শাহজাহানকে স্বাধীন ও তার লোকজন পিটিয়ে আহত করেন।

নোটিশে বলা হয়, স্বতন্ত্র প্রার্থী জহুরুলের এই অভিযোগের বিষয়ে স্বাধীনের কিছুর বলার থাকলে জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালত ভবনের তৃতীয় তলায় ২৬ ডিসেম্বর উপস্থিত হয়ে লিখিতভাবে ব্যাখ্যা দিতে হবে।

বিষয়টি নিয়ে রিটার্নিং কর্মকরতা ও জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী রোববার গণমাধ্যম কর্মীদের জানান, অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও যুগ্ম জেলা ও দায়রা জজ সাজেদুর রহমান স্বাধীনকে এই নোটিস পাঠিয়েছেন।

সেখানে বলা হয়েছে, জয়পুরহাট-১ আসনের স্বতন্ত্র প্রার্থী জহুরুল ইসলাম লিখিত অভিযোগ করেছেন স্বাধীনের বিরুদ্ধে। তার অভিযোগ, গত ১২ ডিসেম্বর জয়পুরহাটের নেঙ্গাপীর বাজারে তার কর্মী শাহজাহানকে স্বাধীন ও তার লোকজন পিটিয়ে আহত করেন।

নোটিসে বলা হয়, “স্বতন্ত্র প্রার্থী জহুরুলের এই অভিযোগের বিষয়ে স্বাধীনের কিছুর বলার থাকলে জয়পুরহাট জেলা ও দায়রা জজ আদালত ভবনের তৃতীয় তলায় ২৬ ডিসেম্বর উপস্থিত হয়ে লিখিতভাবে ব্যাখ্যা দিতে হবে।“