পিরোজপুর জেলা জামায়াতের নেতৃবৃন্দর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

প্রকাশিত: ৮:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২৪
জামায়াতে ইসলামী বাংলাদেশ পিরোজপুর জেলার নেতৃবৃন্দর সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

পিরোজপুর সংবাদদাতা || দেশের রাজনৈতিক পট পরিবর্তন এবং ভবিষ্যত বাংলাদেশ বিনির্মান বিষয়ে জামায়াতে ইসলামী বাংলাদেশ পিরোজপুর জেলার নেতৃবৃন্দ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার রাতে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময়ে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা জামায়াতের সেক্রেটারী মো: জহিরুল হক, অধ্যক্ষ আব্দুল্লাহিল মাহমুদ, পৌর আমীর আব্দুর রাজ্জাক ও ছাত্র শিবিরের জেলা সভাপতি মেহেদী হাসান।

পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি এস. এম. রেজাউল ইসলাম শামীম, সাধারন সম্পাদক এস. এম. তানভীর আহমেদ, সাবেক সভাপতি মাহামুদ হোসেন, গৌতম চৌধুরী, মুনিরুজ্জামান নাসিম, আতায়ে রব্বানী ফিরোজ, সহ সভাপতি খেলাফত হোসেন খসরু, সাবেক সাধারন সম্পাদক এস. এম. পারভেজ ও শিরিনাআফরোজ। সভায় জামায়াতের কেন্দ্রীয় সুরা সদস্য ও পিরোজপুর জেলা আমীর অধ্যক্ষ তাফাজ্জল হোসেন ফরিদ বলেন গত ১৫টি বছর স্বৈরাচারী আওয়ামী সরকার আমাদেরকে কোন সভা সমাবেশ করতে দেয়নি। আমাদের কেন্দ্রীয় নেতৃবৃন্দের নামে মিথ্যা অভিযোগে মামলা দিয়ে প্রহসনের বিচারে তাদেরকে ফাঁসি দিয়েছে। আমাদের পাঁচশতাধিক নেতা-কর্মী শহীদ হয়েছেন, মিথ্যে গায়েবী মামলায় আসামী করা হয়েছে লক্ষাধিক নেতা-কর্মীকে।

তিনি আরো বলেন আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে ধর্ষণ, লুট ও হত্যার মিথ্যে অভিযোগ এনে তাঁকে সাজা দেওয়া হয়েছে। গত বছর কারাগার থেকে চিকিৎসার কথা বলে ঢাকার পিজি হাসপাতালে এনে তাঁকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। সরকারের কাছে তারা এ হত্যার বিচার দাবী করেন। তারা বলেন এদেশে থাকবেনা কোন বৈষম্য, অত্যাচার, অনাচার, লুটতরাজ, হত্যা, গুম ওখুন । বৈষম্য বিরোধীছাত্র-জনতার আন্দোলন তথা গণ অভ্যুত্থানের মাধ্যমে ফ্যাসিস্ট লুটেরা সরকারকে এদেশ থেকে বিতাড়িত করা হয়েছে। এদেশে একটি দেশ প্রেমিক সরকার গঠন করতে হবে। এজন্য তারা সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। এ সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-০১ আসনে সাঈদীর পুত্র সাবেক ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদীকে মনোনয় দিবে জামায়াত বলে জানান তিনি।