মোহনপুরে সড়ক দুর্ঘটনায় এক নারী শিক্ষিকা নিহত,আহত -২

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

বর্তমান খবর,রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মোহনপুর কেশরহাট পৌরসভার “রায়হান ক্লোড স্টোর এর সামনে মহাসড়কে মোটরসাইকেল আহরিত এক নারী শিক্ষিকা নিহত হয়েছেন। আহত আরও দুইজন। নিহত মোছাঃ নাসরিন খাতুন (৪২) (সহঃ শিক্ষক, চন্দননগর উচ্চ বিদ্যালয়, নিয়ামতপুর নওগাঁ ), পিতা-মোঃ হাফিজুর রহমানের মেয়ে, আহত দুইজন হচ্ছেন, নিহতের স্বামী মোঃ শহিদুল ইসলাম(৪৮)মুকুল,(প্রভাষক চন্দননগর ডিগ্রী কলেজ নিয়ামতপুর নওগাঁ।)গ্রাম-চন্দন থানা- নিয়ামতপুর, জেলা-নওগাঁ। তার পাঁচ বছরের একটি শিশু সন্তান ছিলো।

গত শনিবার (২৪শে ফেব্রুয়ারী)রাত্রি আনুমানিক ৬.৫৯ মি: সময় কেশরহাট পৌরসভায় এলাকার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতরা চিকিৎসাধীন নিহতের লাশ দাফনের জন্য স্বজনরা নিয়ে যায়।

এলাকার সূত্রে জানা যায়, মোটরসাইকেল আহরীরা রাজশাহী থেকে নওগাঁয় আসার পথে একই দিক থেকে আসা ঘাতক বাস টি ধাক্কা দিলে মোটরসাইকেলে থাকা আহরীরা মৃত মোসাঃ নাসরিন খাতুন সহ সকলেই রাস্তার উপর সিটকে পড়ে যায় এবং উক্ত ঘাতক বাসটি নাসরিন খাতুন এর মাথার উপর দিয়ে চালিয়ে দ্রুত পালিয়ে যায় এতে ঘটনাস্থলেই নাসরিন খাতুন এর মাথা ফেটে মগজি বের হয়ে মৃত্যুবরণ করেন।

অন্যান্য আহতরা সামান্য আঘাতপ্রাপ্ত হন। বর্তমানে সুস্থ আছেন।উক্ত বিষয়ে স্থানীয় লোকজন তাৎক্ষণিক ফায়ার সার্ভিস ও মোহনপুর থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ উপস্থিত হয়েছেন।