মুজিবনগরে পিস্তল ও গুলি উদ্ধার অনলাইন জুড়াড়িসহ গ্রেফতার ৫

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

বর্তমান খবর,মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর মুজিবনগর থানা পুলিশের বিশেষ অভিযানে বিদেশি পিস্তল ও গুলিসহ ৫ জনকে গ্রেফতার করেছে মুজিবনগর থানা পুলিশ। শনিবার (২৪ ফেব্রæয়ারী) সন্ধ্যায় মুজিবনগর উপজেলার শিবপুর গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। অনলাইন জুয়ায় এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে অস্ত্র নিয়ে তারা অবস্থান করছিল বলে ধারণা পুলিশের।

গ্রেফতারকৃতরা হচ্ছে- মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামের শাহজুল শেখের ছেলে শেখ বিজয় (২১), কোমরপুর গ্রামের বিল্লাল শেখের ছেলে প্রিন্স শেখ (৩৪) ও সিরাজুল ইসলামের ছেলে শাহিন রেজা (২৪)। যশোরের কোতয়ালির আব্দুল খালেকের ছেলে রাজন হাসান (২৯) ও শফিকুল ইসলামের ছেলে আলামিন (৩১)।

মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল দত্ত জানান, মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামে অনলাইন জুয়াড়ি বিজয় শেখের বাড়িতে অস্ত্র নিয়ে কয়েকজন অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এসময় বিজয় শেখসহ তার সঙ্গীয় ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। তাদের স্বীকারোক্তিতে বাড়ির সেফটিক ট্যাংক থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। গ্রেফতার বিজয় শেখের নামে অনলাইন জুয়ার মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

গ্রেফতার অভিযানের পর রাত সাড়ে নয়টার দিকে মুজিবনগর থানায় ব্রিফিংয়ে মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আহসান খান বলেন, তারা সন্ত্রাসী কর্মকাÐ করার জন্য সেখানে অস্ত্র নিয়ে অবস্থান করছিল বলে জানতে পারে পুলিশ। তারা অনলাইন জুয়া ছাড়াও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত কিন তা তদন্ত করা হচ্ছে।