সিলেট ললিতকলা একাডেমি শ্রীমঙ্গল কেন্দ্রের বার্ষিক সাংস্কৃতিক পরীক্ষার্থীদের সনদ বিতরণ ও সম্মাননা প্রদান

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২৪

বর্তমান খবর,মৌলভীবাজার প্রতিনিধি: সিলেট ললিতকলা একাডেমি কর্তৃক গৃহীত আদর্শ সংগীত বিদ্যালয় শ্রীমঙ্গল কেন্দ্রের বার্ষিক সাংস্কৃতিক পরীক্ষা-২০২৩ইং, এর পরীক্ষার্থীদের সনদ বিতরণ ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৭ ফেব্রুয়ারি ২০২৪ইং, সন্ধ্যা সাড়ে সাতটার থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত শ্রীমঙ্গল পৌরসভার পাশে মহসিন অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

এ সময় সাতগাঁও উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মলয় চন্দ্ৰ দাশ’র সভাপতিত্বে এবং বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব- দক্ষিণ জিলাদপুর সপ্রাবি সহকারী শিক্ষক শুভ্র দেব, ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব- চন্দ্রনাথ সপ্রাবি সহকারী শিক্ষক অনিতা দেব, এর দ্বৈত সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ টেলিভিশন সংগীত পরিচালক বিপ্রদাস ভাচার্য্য, আব্দুল ওহাব উচ্চ বিদ্যালয় সভাপতি মোঃ আব্দুর রউফ, ভূনবীর দশরথ হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ঝলক কান্তি চক্রবর্তী, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক অয়ন সীধুরী, চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক জহর তরফদার, ফারিয়া শ্রীমঙ্গল সভাপতি দেবব্রত দত্ত হাবুল।

আরো উপস্থিত ছিলেন, সিলেট ললিতকলা একাডেমি’র সদস্য বিজয় কৃষ্ণ চন্দ, সদস্য মিলন, বিশিষ্ট আবৃত্তিকার ও সাংস্কৃতিককর্মী শ্রীমঙ্গল বিকাশ দাশ বাপ্পন, বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী শ্রীমঙ্গল উপজেলা শাখা’র সহ-সভাপতি প্রনবেশ চৌধুরী অন্তু, সাধারণ সম্পাদক প্রসেনজিত রায়, বিশিষ্ট সংগীতশিল্পী ও বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী শ্রীমঙ্গল উপজেলা শাখা’র সদস্য শেলী সূত্রধর, বিশিষ্ট সংগীতশিল্পী ও সারগাম সংগীত বিদ্যালয় শ্রীমঙ্গল প্রধান প্রশিক্ষক অনুপ বিশ্বাস। এছাড়াও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়া সাংবাদিক-সহ আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সার্বিকভাবে পরিচালনায় আদর্শ সংগীত বিদ্যালয় শ্রীমঙ্গলের পরিচালক ও প্রধান প্রশিক্ষক করুনাময় দাশ মৃত্যুঞ্জয় এবং পরিচালনায় সহায়তায় ছিলেন, আদর্শ সংগীত বিদ্যালয় সংগীত প্রশিক্ষক শিমু দত্ত, ও আদর্শ সংগীত বিদ্যালয় তবলা প্রশিক্ষক কাজল চন্দ।

আদর্শ সংগীত বিদ্যালয় অনুষ্ঠানে, বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয় বাংলাদেশ টেলিভিশন সংগীত পরিচালক বিপ্রদাস ভাচার্য্য, বাংলাদেশ টেলিভিশন লোক সংগীত শিল্পী ববি রায়-সহ আরো অনেক সাংস্কৃতিক ব্যক্তিবর্গকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সিলেট ললিতকলা একাডেমি কর্তৃক গৃহীত আদর্শ সংগীত বিদ্যালয় শ্রীমঙ্গল কেন্দ্রের বার্ষিক সাংস্কৃতিক পরীক্ষা-২০২৩ইং, এর শতাধিক ছাত্রী-ছাত্রছাত্রী পরীক্ষার্থীদের সনদ বিতরণ করা হয়।