কর্মরত অবস্থায় হৃদরোগে এএসআই অসুস্থ হয়ে হাসপাতালে মৃত্যু

প্রকাশিত: ১২:৪১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২৪

বর্তমান খবর,রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর মোহনপুর থানায় কর্মরত মো.আকতারুল ইসলাম (৪৮ )নামের এক পুলিশ কর্মকর্তা হৃদরোগ জনিত কারনে মৃত্যুবরণ করেছেন। তিনি পুলিশের উপ সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই)পদে ছিলেন। শুক্রবার (৯ফেব্রুয়ারী) রাত ৮.০০ টার দিকে তার মৃত্যুর ঘটনা ঘটে ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

পরিবার সূত্রে জানা যায়,এই পুলিশ কর্মকর্তা ৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার থেকে সামান্য অসুস্থতা অনুভব করছিলেন। পরে শুক্রবার সকালে বুকে ব্যথা অনুভব করলে সকাল ১১.৩০ দিকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথমিক চিকিৎসা নেন। পরে ইসিজি রিপোর্ট দেখে দ্রুত রামেক হাসপাতালে ভর্তির পরামর্শ দেন দ্বায়িত্বরত চিকিৎসক। পরে দুপুর ২.৩০ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩২ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। এরপর রাত ৮.০০ টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন বলে জানা যায়। মৃত্যুকালে স্ত্রী ছেলে মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহ রেখে গেছেন।

প্রয়াত এএসআই আক্তারুল ইসলামের বড় ছেলে এবার এসএসসি পরিক্ষার্থী এবং ছোট মেয়ে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী। মৃত্যুর খবর পেয়েই ছুটে আসেন অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোঃ আসরাফুল আলম, মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডলসহ সহকর্মী পুলিশ সদস্যরা।

তার অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হাসপাতালে উপস্থিত হওয়া অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোঃ আসরাফুল আলম। এসময় তিনি বলেন, এএসআই আক্তারুল ইসলাম একজন সৎ ও পরিশ্রমী সদস্য ছিলেন। আজ,১০ ফেব্রুয়ারী তার জানাযার নামাজ ও দাফন চাঁপাইনবয়াবগঞ্জ জেলার নাচোল থানায়।পারিবারিক গোরস্তানে সম্পুর্ন হবে। থানাকে নির্দেশানা দেওয়া হয়েছে তার দাফন সম্পুর্ন না হওয়া পর্যন্ত সার্বিক সহযোগিতা করবে।