নাটোর জেলা কেন্দ্রীয় প্রেসক্লাবের সাংগঠনিক সভা ও বেসিক প্রশিক্ষণ

নাটোর জেলা কেন্দ্রীয় প্রেসক্লাবের সাংগঠনিক সভা ও বেসিক প্রশিক্ষণ

প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২৪

নাটোর প্রতিনিধিঃ নাটোর জেলা সহ নাটোর জেলার ৭ টি উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের মতামত/সিদ্ধান্ত ক্রমে গঠিত নাটোর জেলার বৃহত্তর সাংবাদিক সংগঠন স্বপ্নের সেই নাটোর জেলা কেন্দ্রীয় প্রেসক্লাব নামক সংগঠনটির আয়োজনে,উক্ত প্রেসক্লাবে সদস্য/সদস্যাদের সাংবাদিকতা বিষয়ে বেসিক প্রশিক্ষণ ও সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(৭ সেপ্টেম্বর-২৪) দিনব্যাপী নাটোর শহরের চা-ট্টা রেস্টুরেন্ট লবিতে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রশিক্ষণ পর্বে সভাপতিত্ব করেন উক্ত প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক বারবেলা পত্রিকার প্রকাশক-সম্পাদক এ্যাডভোকেট আলেখ উদ্দিন শেখ। প্রশিক্ষণ পরিচালনা করেন উক্ত প্রেসক্লাবের সহ-সভাপতি ও আন্তর্জাতিক উন্নয়ন সংস্থার প্রশিক্ষন কনসালটেন্ট অমর ডি কস্তা।

নাটোর জেলা কেন্দ্রীয় প্রেসক্লাবের সদস্যদের আরও দক্ষতা অর্জনের জন্য দিক নির্দেশনা বক্তব্য দেন বাংলাদেশের খবর পত্রিকার সাংবাদিক আবু হেনা মোস্তফা কামাল সুমন, ভোরের কাগজের সাংবাদিক ও কলামিস্ট আবু সাঈদ।

প্রশিক্ষণ পর্ব শেষে সাংগঠনিক সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবটির সহ- সভাপতি ও দৈনিক উত্তর বঙ্গবার্তার স্টাফ রিপোর্টার আব্দুর রশিদ মাস্টার,সহ- সভাপতি এ্যাড.বাকী বিল্লাহ রশিদী,সাধারণ সম্পাদক রেজাউল করিম মিন্টু,আইন বিষয়ক সম্পাদক এ্যাড. রবিউল সরদার,অর্থ সম্পাদক হারুন অর রশিদ বুলবুল,করতোয়া পত্রিকার সাংবাদিক সাইফুর রহমান প্রমুখ।

এ সময় প্রেসক্লাবটির ৭ উপজেলার ৭ সহ-সভাপতি,৭ যুগ্ম সাধারণ সম্পাদক,শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মেহেরুল ইসলাম মোহন সহ ৪৫ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।