কুষ্টিয়ায় বিজিবির মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুষ্টিয়ায় বিজিবির মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, আগস্ট ১১, ২০২৪

বর্তমান খবর,দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুর থানায় বিজিবি র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৩টায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া সেক্টরের ৪৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মাহবুব মোর্শেদ রহমান পিএসসি। বিশেষ অতিথি ছিলেন, দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ, ৪৭ বিজিবি ব্যাটালিয়নে উপ-পরিচালক জাকিরুল ইসলাম,দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. ফয়সাল আহমেদ।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুব রহমান। প্রধান অতিথির বক্তব্য লে. কর্নেল মাহবুব মোরশেদ রহমান পিএসসি বলেন, আমরা দেশে স্বাভাবিক জীবনে ফিরে আসতে চাই,যে কোনো আইন ভঙ্গ হলে স্বচ্ছতার সাথে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা সেই পরিবেশ তৈরি করতে চাই,পুলিশ বাহিনীর যারা আছেন আমরা আপনাদের সাথে আছি, নতুন করে আত্মবিশ্বাস নিয়ে কাজ করতে পারবেন। যেন কোন ধরনের অন্যায় অবিচার যেন না হয় আমরা সেটাকেই প্রমোট করতে চাই। এজন্য আপনাদের সবার সহযোগিতা প্রয়োজন। আপনাদের সহযোগিতা না হলে এলাকার জনগণ হিসেবে আমরা সকলেই ব্যর্থ হবো। এ সময় কোটা সংস্কার আন্দোলনের ছাত্র ও এলাকার সূধীজন উপস্থিত ছিলেন।

এর আগে শনিবার দুপুরে কুষ্টিয়া দৌলতপুর সীমান্তের ভারত ভূখণ্ডে বিজিবি-বিএসএফ-র মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। পতাকা বৈঠকে ৪৭ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহবুব মোর্শেদ রহমান ও ভারতের ৮৬ বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার অনিক কুমার সিং রাওয়াত পতাকা বৈঠকে নেতৃত্ব দেন।

পতাকা বৈঠকে উভয় দেশের সীমান্তে শান্তিরক্ষা,চোরাচালান রোধে যৌথটহল জোরদার,অবৈধ অনুপ্রবেশ বিষয়ে আলোচনা করেন।