শেরপুরে স্কুল ছাত্রীকে উত্যক্ত, বিলাই চিমটি দিয়ে আহত-৩ : দুই বখাটে আটক

প্রকাশিত: ২:৫৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২৪

বর্তমান খবর,শেরপুর প্রতিনিধি: শেরপুর সদরের মধ্যবয়ড়া স: প্রাথমিক বিদ্যালয়ের ৩ ছাত্রীকে উত্যক্তা করে বান্দরওলা (বিলাই চিমটি) দিয়ে আহত করার অভিযোগে ইব্রাহিম (১৬) ও আকাশ (১৬) নামে ২ ভখাটেকে আটক করেছে পুলিশ। ঘটনার আসল নায়ক বখাটে মোঃ কালু মিয়ার ছেলে আব্দুল মোতালেব পালিয়ে যায়। আহত তিন ছাত্রীকে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে।

ঘটনাটি ঘটেছে ২৯ জানুয়ারি দুপুর দুইটার সময় বিরতি চলাচলে। আটক ইব্রাহিম শেরপুর সদর উপজেলার বয়ড়া পরাণপুরের মজিবর রহমানের ছেলে ও আকাশ মধ্যবয়ড়ার হামিদ উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়,সোমবার বিকেলে এলাকাবাসির দাবী এদের বখাটেপনায় সবাই অতিষ্ঠ। সকাল থেকে মধ্যরাত অবদি স্কুল কলেজের মেয়েদের উত্ত্যক্ত করাই এদের কাজ।

স্কুল সুত্রে জানা গেছে,স্কুলের টিফিন চলাকালিন ওই তিন বখাটে স্কুলে ডুকে এই ঘটনা ঘটনায়। স্কুলের বাউন্ডারি না থাকায় ওরা প্রতিদিন ওই স্কুলে ডুকে সিগারেট,গাজা সেবন করে। অভিযুক্তরা প্রভাবশালি হওয়ায় শিক্ষকরাও আতংকে থাকে।

স্কুলের প্রধান শিক্ষক হাসনাত জাহান জানিয়েছেন স্কুলটি বাজারে অবস্থিত। দিনের বেলায় বাজারের মানুষজন স্কুলের খোলা মাঠেই আড্ডা দেয়। কখনও কখনও প্রকৃতির ডাক পর্যন্ত সাড়া হয় শিক্ষক শিক্ষার্থীদের সামনেই। বখাটের অত্যাচার লেগেই থাকে। বিলাই টিমটিতে আক্রান্ত সবাইকে হাসপতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ঘটনায় ওই তিন বখাটের বিরুদ্ধে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদী হয়ে শেরপুর সদর থানায় মামলা দিয়েছেন। শেরপুর সদর থানার ওসি এমদাদুল হক জানিয়েছেন, পুলিশ সুপার মোনালিশা বেগমের নির্দেশে তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুই জনকে আটক করা হয়েছে। আরেক জনকে পুলিশ খোঁজছে। এ ব্যাপারে এজাহার পেয়েছি, পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।