করতোয়া কুরিয়ার সার্ভিসে কুমিল্লা থেকে আসলো ২৪ কেজি গাঁজা র‍্যাবের হাতে আটক -২

প্রকাশিত: ৮:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২৪

বর্তমান খবর,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জ করতোয়া কুরিয়ার সার্ভিসের অফিস এর সামনে থেকে ২৪ কেজি গাজা সহ মোঃ ইউনুস (৫৩), মোঃ বাবুল হোসেন (৩৬) নামে দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক র‍্যাব-১৩ এর সদস্যরা।

সোমবার (২৬ ফেব্রুয়ারী) বিকাল ৩.২০ মিনিটে দিনাজপুর র‍্যাব-১৩ সিপিসি-১ র‍্যাব ১৩ রংপুর ক্রাইম প্রিভেনশন কোম্পানি দিনাজপুর -১কোম্পানি অধিনায়ক মোহাম্মদ আব্দুর রাজ্জাক খানের নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য গাঁজার একটি চালান কুমিল্লা থেকে বীরগঞ্জ করতোয়া কুরিয়া সার্ভিসের আসছে। চালান নিয়ে যাওয়ার সময় কুরিয়ার সার্ভিসের সামনে থেকে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-১৩ এর সদস্যরা।

র‍্যাব ১৩ সূত্রে জানা যায়,আটককৃতরা হলেন,বীরগঞ্জ উপজেলার ডাকেশ্বরী বগুড়া পাড়া এলাকার মৃত টুনু প্রামানিকের ছেলেমোঃ ইউনুস (৫৩), ও ঢাকাই কামারপাড়া এলাকার মৃত সিরাজ উদ্দীনের ছেলে মোঃ বাবুল হোসেন (৩৬)আসামীদ্বয়রা পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে দিনাজপুর জেলা সহ অন্যান্য জেলা থানা সমূহে একাধিক মামলা বিদ্যমান রয়েছে।

এ বিষয়ে বীরগঞ্জ থানায় র‍্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে র‍্যাব ১৩।