ইমামুল হাসান হেলালের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল।

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২৪

শাহ্ আলম || রাজধানীর আদাবরে শুক্রবার জুম্মা নামাজের পর,বৃহত্তর মোহাম্মদপুর থানা ছাত্রদলের সাবেক সফল সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক ইমামুল হাসান হেলালের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা প্রত্যাহারের দাবিতে ১০০ নং ওয়ার্ড বিএনপি’র আয়োজনে একটি বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

উক্ত বিক্ষোভ সমাবেশে আদাবর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল সহ অন্যান্য অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশকে সফল করতে ঢাকা উদ্যান কেন্দ্রীয় মসজিদ থেকে অসংখ্য নেতাকর্মীরা ঢাকা উদ্যান বাসস্ট্যান্ড, নবোদয় হাউজিং হয়ে শিয়া মসজিদের মোহাম্মদীয়া হাউজিং এ একত্রিত হয়ে নেতৃবৃন্দ সংক্ষিপ্ত বক্তব্য দেন।

উক্ত সভার সভাপতিত্ব করেন ১০০ নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক জামাল উদ্দিন শিকদার। সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মোহাম্মদপুর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সহ-সভাপতি লিটন মাহমুদ বাবু,আদাবর থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাদেক হোসেন স্বাধীন,যুগ্ম আহ্বায় কামাল হোসেন সরকার ও যুগ্ম আহ্বায়ক আবুল কালাম আজাদ সহ অনেকেই ইমামুল হাসান হেলালের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলাটি অনতিবিলম্বে প্রত্যাহারের দাবি জানান।

উক্ত সভার সভাপতির সংক্ষিপ্ত বক্তব্যে ও ইমামুল হাসান হেলালের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে সভা সমাপ্ত ঘোষনা করেন।