ঈশ্বরদীতে যুবলীগ সভাপতি অস্রসহ গ্রেফতার

প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২৪
ঈশ্বরদীতে যুবলীগ সভাপতি অস্রসহ গ্রেফতার

বর্তমান খবর,পাবনা সংবাদদাতা ।। পাবনার ঈশ্বরদীতে উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল (৩৫) কে গ্রেফতার করেছে পাবনা র‍্যাব-১২। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাত আনুমানিক ২ টার দিকে ঈশ্বরদী শহরের আলোবাগ মোড়ের একটি বাসা থেকে তমালকে গ্রেফতার করে র‍্যাব।

গ্রেফতারকালে তমালের নিকট থেকে ১টি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি ভর্তি ১টি ম্যাগজিন, ও ১টি প্রাইভেটকার উদ্ধার করা হয়। শুক্রবার ৬ সেপ্টেম্বর দুপুরে র‍্যাব-১২, সিপিসি-২, পাবনা কম্পানি কমান্ডার মেজর মো.এহতেশামুল হক খান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ৪ আগস্ট ঈশ্বরদীতে ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধ মোঃ নজরুল ইসলাম বাদী হয়ে গত ১৫ আগস্ট ঈশ্বরদী থানায় সাবেক সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ ও তার ছোট ভাই শিরহান শরীফ তমাল সহ ৭১ জনের নাম এবং আরও ৮০-৯০ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। ঐ হত্যাচেষ্টা মামলায় অভিযুক্ত যুবলীগ সভাপতি তমালকে গ্রেফতার করেছে বলে জানিয়েছে র‍্যাব-১২।

র‍্যাব-১২, সিপিসি-২, পাবনা কম্পানি কমান্ডার মেজর মো.এহতেশামুল হক খান বলেন, শিরহান শরীফ তমালের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সে একজন পলাতক আসামি। তাকে বৃহস্পতিবার গভীর রাতে ঈশ্বরদীর আলোবাগ এলাকার একটি বাসা থেকে আগ্নেয়াস্ত্র,গুলিভর্তি ম্যাগজিন ও একটি প্রাইভেটকারসহ গ্রেফতার করা হয়েছে।