বীরগঞ্জে ৪র্থ শ্রেণির মাদ্রাসা ছাত্রী'র মৃতদেহ উদ্ধার

বীরগঞ্জে ৪র্থ শ্রেণির মাদ্রাসা ছাত্রী’র মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: ১০:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২৪

বর্তমান খবর,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে মাদ্রাসা বাথরুম থেকে রোকসানা (১৩) নামের এক ছাত্রীর লাশ উদ্ধার।

উপজেলার মোহনপুর ইউনিয়নের ভগীরপাড়া গ্রামের মহিলা দারুল হাদিস ইসলামি একাডেমির বাথরুমে এ ঘটনা ঘটে। রোকসানা খানসামা উপজেলার সহজপুর গ্রামের মো: রেজাউল ইসলামের পালিত মেয়ে।

সরজমিন গিয়ে ভগীরপাড়া মহিলা দারুল হাদিস ইসলামি একাডেমির প্রতিষ্ঠাতা মো: মজিদুল ইসলাম জানান, নিজস্ব অর্থ ও প্রবাসী বাংলাদেশীদের সহায়তায় গত ২০২০ সাল থেকে মহিলা দারুল হাদিস ইসলামি মাদ্রাসাটি পরিচালনা করে আসছি। কিন্ত অনাকাঙ্ক্ষিত রবিবার ১ সেপ্টেম্বর’২০২৪ মধ্যরাতে মাদ্রাসার আবাসিক শাখা’র মহিলা হোস্টেলের বাথরুমের সহিত গলায় লাইলনের রশি দিয়া ফাঁস দিয়ে আত্নহত্যা করে সে।

মাদ্রাসা কর্তৃপক্ষ ছাত্রীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ডাক চিৎকার করেন এবং স্থানীয় ইউপি সদস্য কে সংবাদ দেওয়া হয়।

রবিবার বেলা ১১টায় বীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক মো: মঈনুল ইসলামসহ সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

এ ব্যাপারে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে পুলিশ মাদ্রাসার বাথরুম থেকে ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তবে আত্নহত্যা না হত্যা! মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। পোস্ট মোর্টেম রির্পোট পেলে মৃত্যু কারণ জানা যাবে। তিনিও জানান,বীরগঞ্জ থানায় একটি ইউডি মামাল দায়ের করা হয়েছে।