দিঘলিয়ায় ওয়াল্টন ও সিঙ্গার শোরুমে লুটপাট এর ঘটনায় অভিযোগ দায়ের

দিঘলিয়ায় ওয়াল্টন ও সিঙ্গার শোরুমে লুটপাট

প্রকাশিত: ১২:৩১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২৪
কিছু ফ্রিজ ভেঙে বিক্রয়ের অযোগ্য করে রেখে যায়

খুলনা প্রতিনিধি || দিঘলিয়ায় ওয়াল্টন ও সিঙ্গার শোরুমে লুটপাট এর ঘটনায় অভিযোগ দায়ের। অভিযোগ সুএে যানা যায়, দিঘলিয়ার পথের বাজার এ অবস্থিত ওয়াল্টন ও সিঙ্গার শোরুমে লুটপাট এর ঘটনায় শোরুমের স্বত্বাধিকারী গোয়াল পাড়া ৮ নং ওয়ার্ড এলাকার বাসিন্দা মৃত: ইসলাম শেখ এর পুএ মো: জিয়াউর রহমান(৪২) বাদি হয়ে দিঘলিয়া থানায় এ অভিযোগ দায়ের করে।

অভিযোগে জিয়াউর রহমান উল্লেখ করেন গত ৫ ই আগষ্ট দেশের রাজনৈতিক প্রেক্ষাপটকে ঘিরে কিছু কুচক্রী মহল জিয়াউর রহমান এর দিঘলিয়ার পথের বাজারে অবস্থিত ওয়াল্টন ও সিঙ্গারের বন্ধ থাকা শোরুম এর তালা ভেঙে ও শাটার খুলে শো-রুমের ভিতরে থাকা টিভি,ফ্রিজ,এসি,গ্যাসের চুলা,চার্জার,ওয়াশিং মেশিন,রাইস কুকার,আইরন, ফ্যান সহ আরো বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স মালামাল লুট করে নিয়ে যায় এবং অবশিষ্ট কিছু ফ্রিজ ভেঙে বিক্রয়ের অযোগ্য করে রেখে যায়।

এছাড়া ক্যাশ ভেঙে প্রায় ৩ লক্ষ ৪২ হাজার টাকা নিয়ে যায়। যার ফলে প্রায় ৮০থেকে ৯০ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে পরবর্তীতে ৬ই আগস্ট সকাল আনুমানিক ১০ টার দিকে উক্ত কুচু ক্রিমহল দিঘলিয়া থানাধীন গোয়াল পাড়ার মধ্যে উপজেলা সংলগ্ন উপজেলা নির্বাহী অফিসার এর বাসভবনের পূর্ব পাশে থাকা জিয়াউর রহমানের ৬৮ শতক জমি জোরপূর্বক দখল নিয়ে নেয়। এবং উক্ত জমিতে থাকা একটি টিন সেটের ঘর ও ১০ ফুট প্রস্থ ১০০ ফুট দৈর্ঘ্য ইটের সলিংয়ে রাস্তার ইট উঠিয়ে নিয়ে যায়।

একই তারিখে আনসার ভিডিপির পাশে থাকা জিয়াউর রহমানের ৩৪ শতক জমি জোর দখল নিয়ে উক্ত জমিতে থাকা ফলজ ও বনজ কাঠের গাছ কেটে নিয়ে যায়। এতে করে টিন সেটের ঘর ভাঙ্গা ও গাছ কাঁটায় জিয়াউর রহমানের প্রায় ২ লাখ ৫০ হাজার টাকার ক্ষতি সাধন হয়েছে।

অভিযোগে জিয়াউর রহমান আরো উল্লেখ করেন যে উক্ত কূচক্রী মহল শোরুমে লুটপাট চালানোর সময় তাদের হাতে দেশীয় অস্ত্রশস্ত্র ছিল এমনকি বিভিন্ন সময় তো বাউল টি জিয়াউর রহমান ও তার পরিবারকে খুন রকমের ভয়-ভীতি প্রদর্শন করে আসছে। জিয়াউর রহমান নিরুপায় হয়ে দিঘলিয়া থানায় উক্ত অভিযোগ দায়ের করে বলে জানান।