শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে জামাই খুন

শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে জামাই খুন

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২৪

বর্তমান খবর,কাশিয়ানী প্রতিনিধি : শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে জামাই খুন। জামাই ও বধূ উভয়ের পরিবারের দাবি খুন করা হয়েছে নব-বিবাহিত জামাইকে। বুধবার (২১ আগস্ট) সকালে পুলিশ লাশ উদ্ধার করে ফরিদপুর হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনাটি ঘটেছে,ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার কদমী গ্রামে গতকাল মঙ্গলবার (২০ আগস্ট ) বিকালে।

স্থানীয়রা জানায়,গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার চরপদ্মবিলা গ্রামের মো. নূরু মোল্যার ছেলে মো. মিজানূর রহমান মিজান গত দুই মাস আগে আনুষ্ঠানিক ভাবে পার্শ্ববর্তী বোয়ালমারী উপজেলার কদমী গ্রামের মোঃ মজিবর রহমানের মেয়ে মোসাঃ জয়নাব খানম সাথে বিবাহ অনুষ্ঠিত হয়। বিয়ের পর থেকেই স্বামী ও স্ত্রীসহ উভয় পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো।

নিহত মিজানের বাড়ি গেলে তার ভগ্নিপতি মোঃ সোহরাফ হোসেন এ প্রতিবেদককে জানায়, মিজান গত মঙ্গলবার সকালে শ্বশুরবাড়ি বেড়াতে যায়। সেখানে সে খুন হয়। নিহত মিজানের শশুর মোঃ মজিবর রহমান ও স্ত্রী মোসাঃ জয়নব জানায়, দুপুরে খাওয়া শেষ করে সে বাইরে যায়। লোকজন মুখে খবর পেয়ে আমরা রুপাপাত বাজারের পাশে গ্রাম্য ডাক্তার শোয়েব এর বাসার সামনে গিয়ে তার মরদেহ দেখতে পায়।

রুপাপাত তদন্ত কেন্দ্রের ইন্সেপেক্টর মো. ওমর আলী শরীফ জানান, সুরাতহাল রিপোর্ট তৈরী করার সময়ে লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। খুনের ঘটনা ঘটতে পারে তবে পোষ্টমর্টেম রিপোর্ট পর জানা যাবে কি ভাবে তার মৃত্যু হয়েছে।