চুয়াডাঙ্গার বাগানপাড়ায় একটি বাসা থেকে মাদক,বিদেশি পিস্তল, গুলি, দেশীয় অস্ত্র ও নগদ ১১ লাখ টাকা উদ্ধার

চুয়াডাঙ্গার বাগানপাড়ায় একটি বাসা থেকে মাদক,বিদেশি পিস্তল, গুলি, দেশীয় অস্ত্র ও নগদ ১১ লাখ টাকা উদ্ধার

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২৪

বর্তমান খবর,চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা শহরের বাগানপাড়ার একটি বাসা বাড়িতে মাদক উদ্ধার অভিযানে গিয়ে বিদেশি পিস্তল, গুলি, দেশীয় অস্ত্র ও নগদ ১১ লাখ টাকা উদ্ধার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

এসময় শহরের মুক্তি পাড়ার মৃত আব্দুল হান্নারের ছেলে হাবিবুর রহমান রাজিবকে আটক করা হয়েছে। তিনি জেলা স্বেচ্ছাসেবক অর্থনীতি বিষয়ক সম্পাদক। গতকাল বুধবার দুপুরে শহরের বাগানপাড়ার (পুরাতন গোরস্থানের সামনে) একটি বাড়ি থেকে রাজিবকে আটক করা হয়।

অভিযান সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজমুল হোসেন খানের নেতৃত্বে উপ পরিদর্শক (এসআই) সাহারা ইয়াসমিনসহ সঙ্গীয় ফোর্স শহরের বাগানপাড়ার একটি বাড়িতে অভিযান পরিচালনা করেন। ভবনের দ্বিতীয়তলায় অভিযান চালিয়ে রাজিবকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এসময় আলমারী তল্লাশি করে একটি নাইন এমএম পিস্তল, একটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি, ২ টা ধারালো চাকু ও নগদ ১১ লাখ টাকা উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক নাজমুল হোসেন খান বলেন, মাদক উদ্ধার অভিযানে গিয়ে পিস্তল, গুলি, চাকু ও নগদ ১১ লাখ টাকাসহ অভিযুক্ত হাবিবুর রহমান রাজিবকে আটক করতে সক্ষম হয়েছি। তাকে মামলাসহ চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপারে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিটু বলেন, ‘বিষয়টি কিছুক্ষণ আগে আমি অবগত হয়েছি। ব্যক্তির দায় কখনো দল নেবে না। ইতিমধ্যে তার বিষয়ে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে কথা হয়েছে। তাকে বহিষ্কার করা হবে।