লালপুরে ট্রেনে কাটা পড়ে স্কুল শিক্ষকের মৃত্যু

লালপুরে ট্রেনে কাটা পড়ে স্কুল শিক্ষকের মৃত্যু

প্রকাশিত: ১:১১ পূর্বাহ্ণ, আগস্ট ১৬, ২০২৪

বর্তমান খবর,লালপুর(নাটোর)প্রতিনিধি: নাটোরের লালপুরে ট্রেনে কাটা পড়ে এস এম শরিফুল ইসলাম (৪৫) নামের এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগস্ট ২০২৪) দুপুরে উপজেলার গোপালপুর পৌরসভার নর্থ বেঙ্গল সুগারমিলের পাশে নারায়ণপুর রেল গেটের নিকট এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উপজেলার বিরপাড়া গ্রামের মৃত সাদের আলী শেখের ছেলে। তিনি লালপুর থানা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

স্থানীয় সূত্র জানা যায়, বৃহস্পতিবার বেলা ২টার দিকে উপজেলার গোপালপুর পৌরসভার নর্থ বেঙ্গল সুগার মিলের পাশে নারায়ণপুর রেলগেট পার হওয়ার সময় ঈশ্বরদী থেকে সৈয়দপুরগামী এক্সপ্রেস ট্রেনের নিচে পড়ে গেলে দুই পা কেটে গেলে ঘটনা স্থলেই এস এম শরিফুল ইসলাম মারা যান।

আজিমনগর স্টেশনের সহকারী স্টেশন মাস্টার মো.আরিফুর রহমান বলেন,ঈশ্বরদী হতে সৈয়দপুরগামী স্পেশাল ট্রেনটি (বিভিন্ন ধরনের বগি সহ) দুপুর ১.৫৭ মিনিটে আজিমনগর স্টেশন থেকে আব্দুলপুর স্টেশন অভিমুখে ছেড়ে যায়। প্রায় এক ঘন্টা পর জেনে ছেন দুই স্টেশনের মাঝে নারায়ণপুর রেল গেট এলাকায় ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি মারা গেছেন।

লালপুর থানা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.শফিকুল ইসলাম মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, নিহত এস এম শরিফুল ইসলাম তাঁর বিদ্যালয়ের সহকারী শিক্ষক,শরীরচর্চা (বিপিএড) শিক্ষক ছিলেন। এই মৃত্যুতে বিদ্যালয়ের সবাই মর্মাহত।

ঈশ্বরদী রেলওয়ে পুলিশ (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,নিহতের খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এ ব্যাপারে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।