কাশিয়ানীতে নবজাতক চুরি,পুকুর থেকে লাশ উদ্ধার

কাশিয়ানীতে নবজাতক চুরি,পুকুর থেকে লাশ উদ্ধার

প্রকাশিত: ১২:৫১ পূর্বাহ্ণ, আগস্ট ১৬, ২০২৪

বর্তমান খবর,কাশিয়ানী(গোপালগঞ্জ)প্রতিনিধি : ঘর থেকে ১৬ দিন বয়সের নবজাতক চুরির। (১৮ ঘন্টা পর) পরের দিন বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের ডোবার পানি থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। ঘটানাটি ঘটেছে গত বুধবার দুপুরে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ইউনিয়নের তারাইল গ্রামে।

জানাগেছে,গত বুধবার বেলা ১২ টায় উপজেলার রাতইল ইউনিয়নের তারাইল গ্রামের আকাশ বিশ্বাসের স্ত্রী মাধুরী বিশ্বাস তার ১৬ দিনের নবজাতক শিশু পূত্র অর্ণব বিশ্বাসকে ঘরের ভিতরে ঘুম পাড়িয়ে তিনি গোসল করতে যায়।

ঘরে ফিরে এসে নিজের ছেলেকে দেখতে না পেয়ে চিৎকার দিয়ে কান্না করতে থাকলে আশেপাশের প্রতিবেশীরা ছুটে আসে। সকলে মিলে শিশু অর্ণবকে খুজঁতে থাকে। শিশু অর্ণবকে খুজেঁ না পেয়ে পরিবারের পক্ষ থেকে কাশিয়ানী থানা পুলিশকে জানায়।

থানা পুলিশ ও এলাকাবাসী মিলে শিশুটিকে খুজঁতে থাকে। ঘটনার পরের দিন (১৮ ঘন্টা পরে) বৃহস্পতিবার সকালে শিশু অর্নবের দাদু বরুন বিশ্বাস বাড়ির পাশে ডোবার পানিতে শিশুটির মরদেহ দেখতে পায়।

তদন্তকারি কর্মকর্তা পুলিশের এস আই মোঃ তুষার মৃধা সুরাতহাল রির্পোট শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ হাসপাতালের মর্গে পাঠায়। শিশুটির পিতা আকাশ বিশ্বাস বাদী হয়ে কাশিয়ানী থানায় অজ্ঞাতনামা আসামীদের নামে একটি হত্যা মামলা দায়ের করে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মোঃ জিল্লুর রহমান ঘটানাটির সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে মনে হচ্ছে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে শিশুটিকে।

তবে পোষ্টমাডাম রিপোর্ট পেলেই বোঝা যাবে হত্যাকান্ডে মূল রহস্য। শিশুটি নিখোঁজ ও হত্যাকান্ডের রহস্য উদঘাটনের জন্য এবং জড়িতদের গ্রেফতার করতে তদন্ত অব্যাহত আছে।