দীর্ঘ ১৫ বছর পর গ্রামের বাড়িতে ফিরলেন যুবদলের সাবেক কেন্দ্রীয় নেতা সোহান

দীর্ঘ ১৫ বছর পর গ্রামের বাড়িতে ফিরলেন যুবদলের সাবেক কেন্দ্রীয় নেতা সোহান

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২৪

বর্তমান খবর,শ্রীপুর(মাগুরা)প্রতিনিধি : দীর্ঘ ১৫ বছর জেল,জুলুম ও অত্যাচার নির্যাতন সহ্য করে বাড়িতে ফিরলেন মাগুরার শ্রীপুর উপজেলার সোনাতুন্দি গ্রামের কৃতি সন্তান ও ২৭তম বিসিএস এর সমাজসেবা ক্যাডার জাতীয়তাবাদী সাবেক যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সোহান।

এ উপলক্ষ্যে শনিবার সকালে মাগুরা জেলার প্রবেশদ্বার কামারখালী ব্রিজের সামনে জেলা ও উপজেলার যুবদল,ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের বিপুল নেতাকর্মী তাকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান। সেখান থেকে নেতাকর্মীরা গাড়ি ও মোটরসাইকেল বহরে তাকে গ্রামে বাড়ি নিয়ে আসে। গাড়ি থেকে নেমে প্রথমে তিনি তার মা মোছাঃ তালিমা বেগমের সাথে দেখা করেন।

দীর্ঘ ১৫ বছর মা তার সন্তানকে দেখতে পারেননি। ছেলেকে জড়িয়ে ধরে মা কাঁন্নায় ভেঙ্গে পড়েন। মার সাথে সাক্ষাৎ শেষে বাড়ির সামনে সোনাতুন্দিট’বাজার রাস্তার মোড়ে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। সেখানে স্বাগত বক্তব্য রাখেন মোহাম্মদ আবেদ আলী, সোহানের চাচা মুজিবুর রহমান,কেন্দ্রীয় যুবদলের সাবেক পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক মোঃ শামসুজ্জামান সুমন প্রমুখ।

উপস্থিত ছিলেন মাগুরা জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এস এম আবু তাহের সবুজ,শ্রীপুর উপজেলা যুবদলের আহবায়ক জিয়াউল হক ফরিদ,স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব বদরুল আলম লিটুসহ জেলা ও উপজেলা যুবদল,ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহিদুল ইসলাম।

আলমগীর হোসেন সোহান ২৭তম বিসিএস এর সমাজ সেবা ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হলেও তৎকালীন আওয়ামী সরকার ছাত্রদল করার কারণে তার নিয়োগ দেন নি বলে জানা গেছে।