রংপুরে আরও গ্রেফতার ১৭

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২৪

বর্তমান খবর,রংপুর ব্যুরো : সরকারি চাকুরিতে কোটা সংস্কারের আন্দোলনে রংপুরে সংঘর্ষ, ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ১২ মামলায় গত ২৪ ঘণ্টায় মহানগর বিএনপির যুগ্ম আহŸায়ক শহিদুল ইসলাম মিজুসহ আরও ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রংপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বলেন, শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় হারাগাছ পৌর বিএনপির সভাপতি মোনায়েম হোসেন ফারুক, মাহিগঞ্জ থানা জামায়াতের অর্থ স¤পাদক মোহাম্মদ আলীসহ ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে মহানগরীতে গ্রেফতার করা হলো ১৪৩ জন।

অন্যদিকে,জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম বলেন, একই সময়ে জেলার বিভিন্ন উপজেলা থেকে মহানগর বিএনপির যুগ্ম আহŸায়ক ও সাবেক সাধারণ স¤পাদক শহিদুল ইসলাম মিজুসহ চারজন বিএনপি-জামায়াত নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে জেলায় গ্রেফতার করা হলো ৪৯ জন।

এ নিয়ে মোট গ্রেফতার করা হয় ১৯২ জন। রংপুর মহানগর পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামান বলেন, সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা, অগ্নিসংযোগ, ভাংচুর ও লটুপাট ও বিষ্ফোরক আইনে দায়ের করা ১২টি মামলায় চিহ্নিত অপরাধীদের গ্রেফতারে চিরুণি অভিযান পরিচালনা করা হচ্ছে। নিরপরাধ কাউকেই হয়রানি কিংবা গ্রেফতার করা হচ্ছে না।