দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ নিহত ৩ জন , আহত ৩ জন

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২৪

বর্তমান খবর,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের রাজনগর উপজেলায় নম্বরবিহীন দুটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ তিনজন নিহত ও তিনজন আহত হয়েছেন। শুক্রবার ১৬ ফ্রেব্রুয়ারি ২০২৪ইং, বিকালে মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের মহাশস্ত্র গ্রামে ময়নার দোকাননামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে তিনজনকে গুরুতর আবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নম্বরবিহীন দুটি অটোরিকশা একটি রাজনগরের দাশটিলা থেকে তারাপাশা এলাকায় ও অপরটি কলেজ পয়েন্ট থেকে দাশটিলা গ্রামে যাচ্ছিল। পথে মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের ময়নার দোকান এলাকায় উভয়ের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই উপজেলার দাশটিলা গ্রামের মোঃ বাছিত মিয়ার ছেলে সিএনজিচালিত অটোরিকশাচালক মোঃ রাজু আহমেদ (২০) নিহত হন ও সিলেট ওসমানী মেডকেল কলেজে যাওয়ার পথে একই গ্রামের মোঃ কুদ্দুস মিয়ার ছেলে সিএনজিচালিত অটোরিকশাচালক মোঃ সাহেল আহমদ (২২), এবং মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ফাহিম ওরফে নাইম আহমদ (২০) নামের আরেকজন নিহত হন।

আহতরা হলেন- দাশটিলা গ্রামের আমজাদ মিয়ার স্ত্রী সেনাই বেগম (৫০), তার দুই মেয়ে রিমা বেগম (১৫) ও পিমা বেগম (১২)। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও মৌলভীবাজার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত-আহত তাদের সবার বাড়ি রাজনগর উপজেলার সদর ইউনিয়নের দাশটিলা গ্রামে।

দুর্ঘটনার এসব তথ্য নিশ্চিত করেছেন রাজনগর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মোঃ আব্দুস ছালেক। তিনি বলেন, দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।