মৌলভীবাজারে ট্রাকচাপায় এক মোটরসাইকেলচালক নিহত

প্রকাশিত: ৮:২২ পূর্বাহ্ণ, মার্চ ৬, ২০২৪
মৌলভীবাজারে ট্রাকচাপায় আব্দুস সামাদ (২২) মোটরসাইকেলচালক নিহত । ছবি : সংগৃহীত

বর্তমান খবর,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ীতে ট্রাকচাপায় মোটরসাইকেলচালক আব্দুস সামাদ (২২) নামের এক নিহত হয়েছেন। মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ইং, সকাল সাড়ে ১১টার সময় উপজেলার মক্তদির বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। সামাদ কুলাউড়া উপজেলার জয়চন্ডি ইউনিয়নের আব্দুর রশিদের ছেলে। বর্তমানে সামাদের পরিবার জুড়ী উপজেলার গোয়ালবাড়ী এলাকায় থাকেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জুড়ী উপজেলার প্রবেশমুখ মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে একটি ট্রাক মোটরসাইকেলে চাপা দেয়। এ সময় মোটরসাইকেলচালক আব্দুস সামাদ ট্রাকের চাকার নিচে পড়ে পৃষ্ট হন। পরে স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার মামা সিএনজিচালক ইসলাম উদ্দিন বলেন, আব্দুস সামাদের বাবা আব্দুর রশীদ জুড়ী ভবানীগঞ্জ বাজারের ইনজাদ আলী মার্কেটে দর্জির কাজ করেন। সামাদ তার নানা বাড়ি বাছিরপুরে থাকত। তিনি কিছুদিনের মধ্যে প্রবাসে যাওয়ার কথা ছিল। তার প্রবাস যাত্রার স্বপ্ন পুরণ হলো না।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) হুমায়ুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। ঘটনার পর ট্রাক ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।