শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


আবারও প্রেমে পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী :

২৬ জানুয়ারী ২০১৯(ডেক্স রিপোর্ট) : সুপার মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে বিচ্ছেদের পর আবারও প্রেমে পড়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। প্রেমিক রোশন সিংহ একটি এয়ারলাইন কোম্পানির কেবিন ক্রু সুপারভাইজার। কলকাতার পার্ক সার্কাস অঞ্চলের এক পাঞ্জাবি পরিবারের ছেলে রোশন ঘনিষ্ঠ মহলে মন্টি নামেই পরিচিত।

শোনা যাচ্ছে, শ্রাবন্তীর ভগ্নিপতির পরিচিত রোশন। আনন্দবাজার পত্রিকার খবর, তাঁর মাধ্যমেই চার মাস আগে রোশনের সঙ্গে পরিচয় হয় শ্রাবন্তীর। প্রথম দিকে শুধুই বন্ধুত্ব ছিল, সম্প্রতি তা সিরিয়াস দিকে মোড় নিয়েছে। শ্রাবন্তীর প্রাক্তন স্বামী কৃষ্ণও ছিলেন তাঁর এক আত্মীয় পূর্ব পরিচিত। নায়িকা নাকি ঘনিষ্ঠ মহলে বলেছেন, রোশন মানুষ হিসেবে অত্যন্ত ভাল। এ কথা নাকি তিনি কৃষ্ণ সম্পর্কেও বলতেন।

প্রতিবেদনে বলা হয়েছে, এবার নায়িকা বুঝে শুনে পা ফেলছেন। দু’পক্ষ থেকেই সম্পর্কটা গোপন রেখেছেন। তবে বেশ কয়েকবার তাঁদের ডিনারে ও পার্টিতে দেখা গেছে। রোশনের বাড়িতেও যাতায়াত আছে শ্রাবন্তীর। তাঁর ছেলেরও রোশনকে বেশ পছন্দ। এই মুহূর্তে নায়িকার ফোকাস ক্যারিয়ারে। বারবার সম্পর্কের টানাপড়েনে তাঁর ক্যারিয়ারে ক্ষতি হয়েছে। এবার তিনি তা চান না।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com