শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


ঈদ আয়োজনে ‘অনিত্রী’র ভিন্নতা

মডেল : বিন্দিয়া, সৈকত, তাশরুবা ছবি : রুদ্র ‍ইউসুফ মেকআপ : ফারহানা সুলতানা মিম্মা

দরজায় কড়া নাড়ছে ঈদ-উল-ফিতর। ঈদ মানেই তো হাল ফ্যাশনের পোশাক ও সঙ্গে মানানসই গহনা, জুতো ইত্যাদি। পোশাক জুড়ে বাহারী নকশা আর রঙের খেলা, যেন সময়কেই করে তোলে ভীষণ রকম রঙিন। আর উৎসব হলে তো কথাই নেই। তাইতো ঈদকে সামনে রেখে নতুন কালেকশন বাজারে এনেছে দেশের ফ্যাশন হাউজগুলো। তবে ফ্যাশন হাউজগুলোর সঙ্গে তাল মিলিয়ে এবার কিন্তু পিছিয়ে নেই অনলাইন বাজারগুলোও। ঈদ মানেই আনন্দ, নতুন পোশাকের সাজে নিজেকে নতুন করে উপস্থাপন ।

আসন্ন ঈদুল ফিতর কে সামনে রেখে লাইফস্টাইল ব্র্যান্ড ‘অনিত্রী’ নিয়ে এসেছে নজরকাড়া নকশা ও গুণগত মানসম্পন্ন পোশাকের সমাহার। সকল ধরণের ক্রেতাদের ক্রয়ক্ষমতার কথা চিন্তা করেই অনিত্রী’র এবারের ঈদ আয়োজন। অনিত্রী’র ঈদ আয়োজনে প্রাপ্তবয়স্কদের পাশাপাশি শিশুদের জন্যও রয়েছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক। তবে, তীব্র গরমের কথা চিন্তা করেই অনিত্রী র ঈদ আয়োজনে প্রাধান্য পেয়েছে সুতি কাপড়। সেই সঙ্গে কিছু বৈচিত্র্যময় কাপড়ের পোশাকও থাকছে। রঙের মেলায় রঙিন উৎসব। পোশাকের জমিনজুড়ে বাহারি নকশার খেলা। এবার গরমের প্রকোপটাও কম থাকে না। তাই কালেকশনে বেশি প্রাধান্য দেওয়া হয়েছে সূতি কাপড়। মেয়েদের সালোয়ারে আছে নানা কাটের বাহার। গত বছরের ঈদগুলোর চেয়ে বেশ ভিন্নতা আছে এই ঈদের অনিত্রী। পোশাক তৈরিতে প্রাধান্য পেয়েছে আধুনিক প্যাটার্ন, দক্ষিণ এশিয়ান মোটিফ প্রিন্ট আর এক্সক্লুসিভ হাতের কাজের ছোঁয়া।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com