শিরোনাম :
গোপালগঞ্জ জার্নলিস্ট ফেডারেশনকে কম্পিউটার উপহার দিলেন জেলা প্রশাসক হাওর এলাকার ভূমি অবক্ষয় মোকাবেলায় টেকসই ভূমি ব্যবস্থাপনা প্রযুক্তি প্রদর্শনী অনুষ্ঠিত সরিষাবাড়ীতে ঠিকাদারের বিরুদ্ধে টেন্ডার বহির্ভূত গাছ কাটার অভিযোগ কমলগঞ্জে বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সচিবসহ ১৪ সদস্যের পদত্যাগ মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যূরাল উদ্বোধন দুই পক্ষের কর্মসূচি, দিঘলিয়ার সেনহাটিতে ১৪৪ ধারা জারি গোলাপগঞ্জে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই পুলিশের খাঁচায় মঠবাড়িয়ায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেফতার-১ পাঁচটি প্রযুক্তি ডোমেইনের সমন্বয়ে নতুন উপযোগিতা সৃষ্টির লক্ষ্যে শুরু হয়েছে হুয়াওয়ে কানেক্ট ২০২০ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এডভোকেট সৈয়দ আফরোজ বখতের মৃত্যুতে আবু জাহির এমপির শোক প্রকাশ


ঈদ আয়োজনে ‘অনিত্রী’র ভিন্নতা

মডেল : বিন্দিয়া, সৈকত, তাশরুবা ছবি : রুদ্র ‍ইউসুফ মেকআপ : ফারহানা সুলতানা মিম্মা

দরজায় কড়া নাড়ছে ঈদ-উল-ফিতর। ঈদ মানেই তো হাল ফ্যাশনের পোশাক ও সঙ্গে মানানসই গহনা, জুতো ইত্যাদি। পোশাক জুড়ে বাহারী নকশা আর রঙের খেলা, যেন সময়কেই করে তোলে ভীষণ রকম রঙিন। আর উৎসব হলে তো কথাই নেই। তাইতো ঈদকে সামনে রেখে নতুন কালেকশন বাজারে এনেছে দেশের ফ্যাশন হাউজগুলো। তবে ফ্যাশন হাউজগুলোর সঙ্গে তাল মিলিয়ে এবার কিন্তু পিছিয়ে নেই অনলাইন বাজারগুলোও। ঈদ মানেই আনন্দ, নতুন পোশাকের সাজে নিজেকে নতুন করে উপস্থাপন ।

আসন্ন ঈদুল ফিতর কে সামনে রেখে লাইফস্টাইল ব্র্যান্ড ‘অনিত্রী’ নিয়ে এসেছে নজরকাড়া নকশা ও গুণগত মানসম্পন্ন পোশাকের সমাহার। সকল ধরণের ক্রেতাদের ক্রয়ক্ষমতার কথা চিন্তা করেই অনিত্রী’র এবারের ঈদ আয়োজন। অনিত্রী’র ঈদ আয়োজনে প্রাপ্তবয়স্কদের পাশাপাশি শিশুদের জন্যও রয়েছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক। তবে, তীব্র গরমের কথা চিন্তা করেই অনিত্রী র ঈদ আয়োজনে প্রাধান্য পেয়েছে সুতি কাপড়। সেই সঙ্গে কিছু বৈচিত্র্যময় কাপড়ের পোশাকও থাকছে। রঙের মেলায় রঙিন উৎসব। পোশাকের জমিনজুড়ে বাহারি নকশার খেলা। এবার গরমের প্রকোপটাও কম থাকে না। তাই কালেকশনে বেশি প্রাধান্য দেওয়া হয়েছে সূতি কাপড়। মেয়েদের সালোয়ারে আছে নানা কাটের বাহার। গত বছরের ঈদগুলোর চেয়ে বেশ ভিন্নতা আছে এই ঈদের অনিত্রী। পোশাক তৈরিতে প্রাধান্য পেয়েছে আধুনিক প্যাটার্ন, দক্ষিণ এশিয়ান মোটিফ প্রিন্ট আর এক্সক্লুসিভ হাতের কাজের ছোঁয়া।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com