শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


ঈদগাহ মাঠে বসে মাদক বিক্রয় বাধা দেওয়ায় বাড়ি-ঘর ভাংচুর ও মালামাল লুটপাট

কিশোরগঞ্জ,৯মে২০১৯,হুমায়ুন  কবির ঃঃ মঙ্গলবার ১ম রোজার ইফতারের পর কিশোরগঞ্জের পাকুন্দিয়া চরকাওনা বারঘর ঈদগাহ মাঠের কোনায় বসে মাদক বিক্রয় ও সেবন করার সময় এলাকাবাসী প্রতিবাদ করায় মাদকসেবী ও বিক্রয়কারীরা তাদেরকে ধাওয়া দেয়। মাদক সেবন ও বিক্রয়ে বাধা দেওয়ায় বাড়ি-ঘর ভাংচুর ও মালামাল লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে।

একপর্যায়ে রাত ৯.০০ টার দিকে তারাবির নামাজের সময় একই এলাকার কাদিরের পুত্র যুবলীগ নেতা শামছুল আলম, মৃত আক্তারুজ্জামানের ছেলে বোরহান উদ্দিন শতাধিক লোক নিয়ে দলবলসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে অর্ধশতাধিক ঘর ভাংচুর, লুটপাট, নারীদেরকে টানা হেচরা করে। এতে রবির মনোহারী দোকান, খালেকের টিনের ঘর, রুকন, বাবুল ও সোহেরের বিল্ডিং ঘর, কাসেম, আরমান, এংরাজ, মাহতাব, আসাদ, শামছুন্নাহার, জয়নাল সহ অর্ধশতাধিক ঘর ভাংচুর ও লুটপাট করে।

খবর পেয়ে পাকুন্দিয়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই ব্যাপারে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন ঘটনার ব্যপারে থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com