শিরোনাম :
আজ জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সুনামগঞ্জে চতুর্থ দফা বন্যার হানা,সুরমার পানি বিপদসীমার ৭ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত পাবনা-৪ আসনে উপনির্বাচন চলছে সুনামগঞ্জ সদর উপজেলার ৫টি মাধ্যমিক বিদ্যালয়ে ১০০ জোড়া বেঞ্চ বিতরণ কক্সবাজার জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তাসহ ১,৩৪৭ সদস্যের বদলী পাগলীটি মা হয়েছে বাবা হয়নি কেউ প্রবাসীদের বাস্তব জীবনের গল্প নিয়ে এস এম কামরুজ্জামান সাগরের – অবদান সাপাহারে দীর্ঘ দুই বছরেও ইউনিয়ন ভুমি অফিস ভবন নির্মাণ কাজ শেষ হয়নি ছাতক সিমেন্ট ফ্যাক্টরি পরিদর্শন আব্দুস শহীদ এমপির গোপালগঞ্জ জার্নলিস্ট ফেডারেশনকে কম্পিউটার উপহার দিলেন জেলা প্রশাসক


ঈদগাহ মাঠে বসে মাদক বিক্রয় বাধা দেওয়ায় বাড়ি-ঘর ভাংচুর ও মালামাল লুটপাট

কিশোরগঞ্জ,৯মে২০১৯,হুমায়ুন  কবির ঃঃ মঙ্গলবার ১ম রোজার ইফতারের পর কিশোরগঞ্জের পাকুন্দিয়া চরকাওনা বারঘর ঈদগাহ মাঠের কোনায় বসে মাদক বিক্রয় ও সেবন করার সময় এলাকাবাসী প্রতিবাদ করায় মাদকসেবী ও বিক্রয়কারীরা তাদেরকে ধাওয়া দেয়। মাদক সেবন ও বিক্রয়ে বাধা দেওয়ায় বাড়ি-ঘর ভাংচুর ও মালামাল লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে।

একপর্যায়ে রাত ৯.০০ টার দিকে তারাবির নামাজের সময় একই এলাকার কাদিরের পুত্র যুবলীগ নেতা শামছুল আলম, মৃত আক্তারুজ্জামানের ছেলে বোরহান উদ্দিন শতাধিক লোক নিয়ে দলবলসহ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে অর্ধশতাধিক ঘর ভাংচুর, লুটপাট, নারীদেরকে টানা হেচরা করে। এতে রবির মনোহারী দোকান, খালেকের টিনের ঘর, রুকন, বাবুল ও সোহেরের বিল্ডিং ঘর, কাসেম, আরমান, এংরাজ, মাহতাব, আসাদ, শামছুন্নাহার, জয়নাল সহ অর্ধশতাধিক ঘর ভাংচুর ও লুটপাট করে।

খবর পেয়ে পাকুন্দিয়া থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই ব্যাপারে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন ঘটনার ব্যপারে থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com