শিরোনাম :
ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি ঝিনাইদহে ঐতিহ্যবাহি গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত


হবিগঞ্জে খোয়াই নদীতে গোসল করতে গিয়ে শিশু নিখোঁজ, ৩ ঘন্টা পর মরদেহ উদ্ধার

হবিগঞ্জ,২৭মার্চ২০১৯,সহিবুররহমান: হবিগঞ্জ শহরের রামপুর এলাকায় খোয়াই নদীতে গোসল করতে গিয়ে ঐশি আক্তার (১০) নামে এক শিশু নিখোঁজ হয়েছে । খবর পেয়ে স্থানীয় লোকজন ও হবিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ৩ ঘন্টা প্রাণপণ চেষ্ঠা চালিয়ে ওই শিশুটির মরদেহ উদ্ধার করে। ঐশি বানিয়াচং উপজেলার মক্রমপুর গ্রামের জহিরুল ইসলমের কন্যা । জহিরুল ইসলাম দীর্ঘদিন যাবত শহরের উত্তর শ্যামলী এলাকার বসবাস করে আসছিলেন।

হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সামছুল আলম জানান, খোয়াই নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় ঐশি নামে ওই শিশুটি । পরে অন্য শিশুরা তার পরিবারের লোকজনদের খবর দিলে তারা ফায়ার সার্ভিসকে বিষয়টি অবগত করে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় ৩ ঘন্টা চেষ্ঠা চালিয়ে মঙ্গলবার বিকেল ৩ টার দিকে ঐশিকে উদ্ধার করা হয়। পরে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ কামরুল ইসলাম পরীক্ষা নিরীক্ষার পর তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে, ঐশির মৃত্যুর খবর তার এলাকায় ছড়িয়ে পড়লে আত্মীয় স্বজনসহ ঐশির সহপাঠীরা হাসপাতালে এসে ভীড় জমায় । এসময় স্বজনদের কান্নায় এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com