শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক

আগামী ১৪ জানুয়ারি গ্যালাক্সি সিরিজের নতুন ফোনের উন্মোচন অনুষ্ঠান করার ঘোষণা দিয়েছে স্যামসাং। গত কয়েক সপ্তাহ ধরে ইন্টারনেটে গুজব রটেছে যে স্যামসাং এর এস-সিরিজের নতুন লাইনআপ নিয়ে আসছে। সাধারণত স্যামসাং তাদের ‘এস’-সিরিজের ফোনগুলো ফেব্রুয়ারি থেকে এপ্রিলের মধ্যে উন্মোচন করলেও ধারণা করা হচ্ছে এবার এক মাস আগেই উন্মোচন করতে পারে ব্র্যান্ডটি।

ইন্টারনেটে কয়েকটি ছোট টিজার মুক্তি পেয়েছে, যেখানে দেখা গেছে ধোঁয়াশাচ্ছন্ন কালো আয়তাকার আকৃতির কিছু একটা স্বচ্ছ একটি কিউবের ভেতরে ভাসছে। অন্যদিকে আরেকটি টিজারে দেখা গেছে একজন ব্যক্তি একটি স্বচ্ছ বাক্সে সার্ফিং করছেন, তারপর আরো বিস্তারিতভাবে দেখানোর জন্যে একটি নির্দিষ্ট জায়গায় জুম করা হয়।

এ অনুষ্ঠানের ট্যাগলাইন -‘ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক’, এবং আপাতদৃষ্টিতে, এই ডিভাইসগুলো দৈনন্দিন জীবনে এক অসাধারণ অভিজ্ঞতার সঞ্চার করবে।

গত বছর প্রতিষ্ঠানটি স্যামসাং গ্যালাক্সি এস২০, এস২০+, এস২০ আল্ট্রা এবং এস২০এফই ৫জি (ফ্যান এডিশন) বাজারে আনে। বছরের শেষ দিকে ‘ডিসপ্লেমেট’ থেকে গ্যালাক্সি এস২০ আল্ট্রা ‘বেস্ট স্মার্টফোন ডিসপ্লে’র খেতাব অর্জন করে। উদ্ভাবন এবং অনন্য ফিচারে স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজের ফোনগুলো বিশ্বব্যাপী সকলের মুগ্ধতা লাভ করে।

এ কারণে, আনপ্যাকড ইভেন্টে স্যামসাং সবার জন্যে কী নিয়ে আসছে তা জানতে উদগ্রীব হয়ে আছে প্রযুক্তিপ্রেমীরা। ১৪ জানুয়ারি, ২০২১ তারিখে বাংলাদেশ সময় রাত ৯টায় অনুষ্ঠানটি সরাসরি দেখার জন্য স্যামসাং ডট কমে চোখ রাখতে হবে। এছাড়াও, স্যামসাং -এর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে অনুষ্ঠানটি দেখা যাবে।

চাইলে স্যামসাং গ্লোবাল ফেসবুক পেজে এআর-এ অনুষ্ঠানটি দেখার জন্যে কাউন্টডাউনের ট্র্যাক রাখারও সুবিধা আছে।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com