শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি

রাজীব প্রধান, শ্রীপুর- গাজীপুরঃ আসন্ন ১৬ জানুয়ারী শ্রীপুর পৌরসভা নির্বাচনের  প্রচার প্রচারণায় ব্যস্ত মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। যার যার নির্বাচনী এলাকায় চালাচ্ছেন নির্বাচনী প্রচার-প্রচারণা, মাইকিং  ও লিফলেট বিতরণ। পাশাপাশি নির্বাচনী প্রচারণায় নিজ নিজ দলীয় নেতাকর্মীরা কাজ করছেন,টিকে থাকার লড়াইয়ে।

সব মিলিয়ে একটা উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে নির্বাচনী এলাকার সর্ব শ্রেণীর মানুষ ও  ভোটারদের  মনে। প্রার্থীরা নতুন প্রত্যয় বুকে নিয়ে আগামীতে জনগনের কল্যানে কাজ করে দেশ ও জাতিকে উন্নতির শিখরে নিয়ে যাওয়ার অঙ্গীকার নিয়ে ভোট চাইছেন ভোটারদের দ্বারে দ্বারে।

পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকে মেয়র প্রার্থী আলহাজ্ব আনিছুর রহমান আনিছ -কে নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করুন। মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নশীল কাজকে গতিশীল রাখতে এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে ভোটারদের ধারে ধারে গিয়ে ভোট চাইছেন আওয়ামিলীগ তৃণমূল নেতাকর্মী হতে শুরু করে বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

নির্বাচনী প্রচারণার মাঠে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক , আওয়ামিলীগ নেতা,বাংলাদেশ কমিউনিটি পুলিশিং,  শ্রীপুর উপজেলা শাখার -সাধারণ সম্পাদক, মরহুম সাবেক পৌর আওয়ামীলের সভাপতি সিরাজুল ইসলাম ভাঙ্গীর সন্তান জনাব মাসুদ আলম ভাঙ্গী দৈনিক বর্তমান খবরকে জানান,নৌকা মার্কা বাংলাদেশের স্বাধীনতা, উন্নয়ন ও মানুষের ভাগ্য পরিবর্তনের প্রতীক। নৌকা মার্কাই বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে চলতে শিখিয়েছে। সাবেক এই ছাত্র নেতা আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন ও সততার রোল মডেল হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি পেয়েছেন।

বিশ্ব  দরবারে বাংলাদেশ ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। বিএনপি-জামাতের শাসনামলে, বাংলাদেশ সন্ত্রাস ও জঙ্গিবাদের আখড়ায় পরিণত হয়েছিল। তারেক রহমান হাওয়া ভবন প্রতিষ্ঠা করে দেশকে ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন বানিয়েছিলেন। তাই মাননীয় প্রধানমন্ত্রী  জননেত্রী  শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ১৬ জানুয়ারি শ্রীপুর পৌরসভা নির্বাচনে নৌকা মার্কা প্রতীকে মেয়র আনিছুর রহমান আনিছ- কে বিপুল ভোটে  বিজয়ী করার আহ্বান জানান তিনি।

নৌকার প্রচারণায় ছিলেন যুবলীগ নেতা সেলিম শেখ, মুরাদ, শ্রমিকলীগের আরজু সরকার,রাশেদুল হাসান রাশেদ,আওয়ামিলীগ নেতা হাসেম , সহ আরও এলাকার জনগন  ছিলেন  প্রচারনা মাঠে। ব্যক্তি নয়, আমরা নৌকাকে ভালোবাসি বলেই নৌকার বিজয় ছিনিয়ে আনবো ইনশাআল্লাহ, বলে আশাবাদী এলাকার ভোটার ও সাধারন জনগন।

পৌর আওয়ামীলীগ নেতা রাশেদুল হাসান রাশেদ বলেন, নৌকা হলো স্বাধীনতা, গণতন্ত্র,  উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। তাই আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আর ধানের শীষ হলো খুন, জঙ্গিবাদ, ধর্ষন ও লুটপাটের প্রতীক। তারা ক্ষমতায় থাকলে হত্যা,  রাহাজানি,  চুরি-ডাকাতি, জঙ্গিবাদ, জ্বালাও-পোড়াও করে ছারখার করা হয়।

তাই আগামী ১৬ তারিখ নির্বাচনে নৌকা মার্কাকে ভোট দিয়ে বিপুল ভোটের ব্যবধানের মাধ্যমে জয়যুক্ত করে মেয়র আনিছুর রহমান আনিছ কে পৌর শহরের সর্বস্তরের জনগণের সেবা করার সুযোগ দিন।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com