শিরোনাম :
মুক্তিযোদ্ধাদের স্বপ্নে আবার জ্বলে উঠুক আমাদের বাংলাদেশ ইসলামপুরে এফ এইচ খান বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষাথীদের মাঝে শীত বস্ত্র বিতরণ ইসলামপুরে পূর্ব শত্রুতার জের ধরে শিক্ষককে মারধর ভোক্তাদের ভিন্নধর্মী ক্যাটারিং অভিজ্ঞতা দিতে হুয়াওয়ের সাথে সোডেক্সো প্রায় ২০০ এর অধিক মৃতের কবর খনন করে দৃষ্টান্ত স্থাপন করেছে জুয়েল ও সহযোগী হিমেল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী গরুর গাড়ির দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত স্যামসাং আনপ্যাকড ইভেন্ট-ওয়েলকাম টু দ্য এভরিডে এপিক শহিদ মিনারের দাবীতে ইসলামপুরে ৯৭ব্যাচের মানববন্ধন এমদাদুল হক খান চান স্যার স্মৃতি ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ নৌকা হলো উন্নয়ন ও ভাগ্য পরিবর্তনের প্রতিক,ব্যক্তিকে নয় নৌকাকে ভালোবাসি


কুমিল্লায় নগরীর ফুটপাত দখলমুক্ত করতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

এন.সি জুয়েল,কুমিল্লা প্রতিসিধি ;:
কুমিল্লায় নগরীর বিভিন্ন ফুটপাতে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও গুরুত্বপূর্ণ সড়ক দখলমুক্ত করতে অভিযান অব্যাহত রেখেছে জেলা প্রশাসন।

মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুর থেকে বিকেল পর্যন্ত নগরীর টমছমব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ফুটপাতের উপর নির্মিত ১২টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। কুমিল্লা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু সাঈদ ও মাজহারুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু সাঈদ জানান, কুমিল্লা নগরীর সকল ফুটপাত ও সড়ক দখলমুক্ত করতে গত প্রায় এক মাস ধরে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। আজও জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর স্যারের নির্দেশনায় এবং সিটি কর্পোরেশনের কারিগরি সহায়তায় নগরীর ব্যস্ততম টমছমব্রিজ এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে জেলা পুলিশ ও আনসারের সদস্যরা সহায়তা করেছে। কুমিল্লাকে ফুটপাত ও সড়ক দখলমুক্ত নগরী হিসেবে গড়তে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, গত বছরের নভেম্বর মাসে অনুষ্ঠিত জেলা আইনশৃংখলা কমিটির সভায় কুমিল্লা নগরীর বেশিরভাগ ফুটপাত দখল হয়ে যাওয়ার ব্যাপারে আলোচনা হয়। পরে ওই সভায় সিদ্ধান্ত হয় নগরীর সকল ফুটপাত দখলমুক্ত করার। এরপর ওই সভার সিদ্ধান্ত মতে ডিসেম্বরের শুরু থেকে নগরীর বিভিন্ন এলাকায় ফুটপাত দখলমুক্ত করতে নিয়মিত অভিযান পরিচালনা করছে জেলা প্রশাসন।

A House of M.R.Multi-Media Ltd
Design & Development By ThemesBazar.Com